Home বঙ্গ শিলিগুড়িতে বিস্ফোরণ, ঘটনাস্থলে সিআইডি

শিলিগুড়িতে বিস্ফোরণ, ঘটনাস্থলে সিআইডি

by banganews

আচমকা বিস্ফোরণ শিলিগুড়ির এক পোস্ট অফিসে। বিস্ফোরণ ঘটে পার্সেল থেকে। মঙ্গলবার দুপুরে শিলিগুড়ি চাম্পাসরীর শ্রীগুরু বিদ্যামন্দিরের বিপরীতে প্রধাননগর থানার অন্তর্গত প্রধাননগর পোস্ট অফিসের ঘটনা। এলাকাজুড়ে তীব্র চাঞ্চল্য।
বিস্ফোরণের সময় প্রধাননগর পোস্টঅফিসের ভিতরে কর্মী ছাড়াও বেশ কয়েকজন সাধারণ মানুষও ছিলেন।
বিস্ফোরণের তীব্রতা খুব বেশি না থাকলেও আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন সবাই। পোস্টঅফিসের মানুষজন বাইরে বেরিয়ে আসেন। আওয়াজ শুনে স্থানীয়রাও ছুটে আসেন। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় ভক্তিনগর থানায়। পুলিশ এসে সবাইকে নিরাপদ দূরত্বে সরিয়ে পুরো এলাকা ঘিরে ফেলে। এই ঘটনায় কেউ আহত হননি। তবে, আতঙ্ক ছড়িয়েছে।

আরও পড়ুন করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারালেন এসএসকেএম’র এক নার্স

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পোস্ট অফিসে আসা কোন পার্সেলে বিস্ফোরণ হয়েছে। ঘটনার গুরুত্ব বুঝে পাশাপাশি আরও বিস্ফোরক কিছু আছে কিনা তা খতিয়ে দেখতে পুলিশ খবর দেয় বম্ব স্কোয়াড ও ডগ স্কোয়াডকে। ঘটনাস্থলে আসে সিআইডি। নিরাপত্তার বেড়াজালে মুড়ে ফেলে পোস্ট অফিসের ভিতরে ঢুকে বিভিন্ন পার্সেল খতিয়ে দেখে পুলিশ।
জানা যাচ্ছে, যে পার্সেলটি বিস্ফোরণ হয়েছে সেটি পঞ্জাব থেকে এসেছে শিলিগুড়ির রাজীবনগরের বাসিন্দা অনুপ কামান নামে এক ব্যক্তির ঠিকানায়। তাঁকে ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

আরও পড়ুন এই প্রথম কলকাতায় প্লাজমা দিলেন মেট্রোকর্মীরা

জানা গিয়েছে, ১৫দিন আগে অনুপ কামান একটি এয়ারগান কিনেছিলেন। সেই এয়ারগানের গুলি এবং চেম্বার এই পার্সেলে করে পঞ্জাব থেকে এসেছে। এই এয়ারগানের ভিতরে যে চেম্বারটি থাকে তারমধ্যে গ্যাস এবং অল্প বারুদও থাকে। সেই চেম্বারটি বিস্ফোরণ হয়েছে বলে অনুমান। তবুও নিরাপত্তার স্বার্থে প্রধাননগর পোস্টঅফিস সংলগ্ন এলাকা ঘিরে দিয়েছে পুলিশ।

You may also like

Leave a Reply!