Home বিদেশ পরকীয়ায় বাধা দেওয়ায় স্বামীর গোপনাঙ্গ কাটল স্ত্রী

পরকীয়ায় বাধা দেওয়ায় স্বামীর গোপনাঙ্গ কাটল স্ত্রী

by banganews

গার্হস্থ্য হিংসায় বেশিরভাগ সময়ই সামনে এসেছে নারীদের অত্যাচারিত হওয়ার কথা। বহুবার প্রকাশ্যে এসেছে এমন খবর যেখানে দেখা গেছে স্বামী পরকীয়ায় মত্ত এবং স্ত্রী সেই ব্যাপারে বাধা দিতে গেলে বা প্রশ্ন তুললে প্রহৃত হয়েছে। অনেকসময় খুনও হয়ে যান অনেক ক্ষেত্রেই। তবে এবার ঘটনাটা আলাদা। অনেকটাই আলাদা। গার্হস্থ্য হিংসার এবার কবলে স্বামী। স্ত্রীর পরকীয়ায় বাধা দিতে যাওয়ায় তাঁর গোপনাঙ্গ কেটে ফেরার হয়েছেন স্ত্রী! আহতের ভাই ওই অভিযুক্ত মহিলার নামে থানায় অভিযোগ দায়ের করেছেন।

ঘটনাটি ঘটেছে বাংলাদেশর নওগাঁর ধামইরহাটে। আহত ব্যক্তির নাম হারুনুর রশিদ। তিনি বর্তমানে ধামইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। হারুনুরের একমাত্র ‘ অপরাধ ‘ স্ত্রীর পরকিয়ায় বাধা দিয়েছিলেন। তাতেই জুটল এই ‘ শিক্ষা ‘!

আরও পড়ুন – চীনের প্রাইমারি স্কুলে হঠাৎ ছুরি নিয়ে হামলা আহত প্রায় ৪০ জন

আহত ব্যক্তির স্ত্রীর নাম ফরিদা বেগম ( ৩৮)। পুলিশ সূত্রে জানা গেছে ঐ মহিলা এক ব্যক্তির সঙ্গে ফোনে নিয়মিত ঘনিষ্ঠ কথা বলতেন। বিষয়টি জানতে পেরে স্ত্রীকে বারণ করেন। কথা না শোনায় স্ত্রীর ফোন কেড়ে নিজের কাছে রেখে দেন তিনি। এরপরেই শুরু হয় বিবাদ। সেই ঘটনার পর থেকেই তাদের পরিবারের দ্বন্দ তুমুলে ওঠে।

আরো পড়ুন – আম্ফান নিসর্গ এর পর আসতে চলেছে ঘূর্ণিঝড় গতি

এমন অবস্থায় শনিবার রাতে স্ত্রী ফরিদা বেগম তাকে রাতের খাবার খেতে অনুরোধ করেন এবং একপর্যায়ে বাধ্য করে পোলাও খাইয়ে দেন। এতে তিনি অজ্ঞান হয়ে গেলে ধারালো হাসুয়া দিয়ে তার গোপনাঙ্গ কেটে স্ত্রী পালিয়ে যান। তিনি আরও জানান, পরে রাতে তাকে ধামইরহাট হাসপাতালে নিয়ে এলে আংশিক কেটে যাওয়া গোপনাঙ্গ একাধিক সেলাই দেন কর্তব্যরত চিকিৎসক।
জানা গেছে, রাজশাহী মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হবে।

You may also like

Leave a Reply!