Home কলকাতা ফের বাড়ছে করোনা সংক্রমণ

ফের বাড়ছে করোনা সংক্রমণ

by banganews

বিগত বেশ কয়কদিন ধরেই নিম্নমুখী দেশের করোনা গ্রাফ । এরমধ্যেই ১০০ কোটির টিকাকরণ সমাপ্ত হয়েছে। ফলত, করোনার বিরুদ্ধে লড়াই করতে অনেকটাই আত্মবিশ্বাসী হয়েছে দেশ।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের রিপোর্ট অনুযায়ী , গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ৩২৬ জন।  গত ২৪ ঘণ্টায় দেশে সুস্থ হয়েছেন ১৭ হাজার ৬৭৭ জন। মোট সুস্থ হয়ে উঠেছেন ৩ কোটি ৩৫ লাখ ৩২ হাজার ১২৬ জন।

এদিকে  গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৬৬৬ জনের।
দেশে সংক্রমণ এর মাত্রা কমলেও কেরল, তামিলনাড়ু মহারাষ্ট্রে রয়েছে ব্যাপক সংক্রমণ৷  সবচেয়ে বেশি সংক্রমণ কেরলে। গত ২৪ ঘণ্টায় কেরলে করোনা আক্রান্ত হয়েছেন ৯ হাজার ৭৬১ জন। মহারাষ্ট্রে  ১ হাজার ৬৩২ জন আক্রান্ত এবং   কর্নাটকে গতকাল ৩৭৮ জন আক্রান্ত। তামিলনাড়ুতে আক্রান্ত  ১ হাজার ১৫২ জন।

তবে উত্তর প্রদেশের মতো বড় রাজ্যে সংখ্যাটা অপেক্ষাকৃত কম। আক্রান্ত হয়েছেন ৮৪৬ জন। রাজধানী দিল্লিতে আক্রান্তের সংখ্যা ৩৮।

আরো পড়ুন

সাত দিনে সংক্রমণের হার ৭৫%

চিন্তা বাড়াচ্ছে বাংলার করোনা সংক্রমণ। আবারও  দৈনিক সংক্রমণ ৮০০-র ওপরে। এই নিয়ে একটানা তিন দিন বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় এ রাজ্যে করোনা আক্রান্ত হয়েছে ৮৪৬ জন।  বৃহস্পতিবার ও বুধবার করোনা আক্রান্তের সংখ্যা ছিল যথাক্রমে ৮৩৩ ও ৮৬৭।

You may also like

Leave a Reply!