Home বিনোদন ইনস্টাগ্রামে একটি লাইভ যোগা সেশন করার সময় ভিডিওটির নেপথ্যে নগ্ন অবস্থায় ধরা দেন ক্রিস কিউমো।

ইনস্টাগ্রামে একটি লাইভ যোগা সেশন করার সময় ভিডিওটির নেপথ্যে নগ্ন অবস্থায় ধরা দেন ক্রিস কিউমো।

by banganews

করোনা আবহে সবাই গৃহবন্দি। বাড়িতে থেকেই সবাই যতটা সম্ভব স্বাভাবিক জীবন থেকে শুরু করে কর্মজীবনে ফেরার চেষ্টা করছেন। আর বাড়ি থেকে কাজ করার সময় অনেকেই নানা হাস্যকর এবং অস্বস্তিকর মুহূর্তে ধরা দিয়েছেন। এরকমই একটি মুহূর্তে ধরা দিয়েছেন সিএনএন হোস্ট ক্রিস কিউমো। পেজ সিক্স থেকে পাওয়া খবর অনুযায়ী, ক্রিসের স্ত্রী ক্রিস্টিনা গ্রিভেন কিউমো ইনস্টাগ্রামে একটি লাইভ যোগা সেশন করার সময় ভিডিওটির নেপথ্যে নগ্ন অবস্থায় ধরা দেন ক্রিস কিউমো।

আরও পড়ুন জারিন খানের পরবর্তী সিনেমা, লেসবিয়ানের চরিত্রে অভিনয়, কী বললেন জারিন?

নিউইয়র্কের গভর্নর আন্ড্রিউ কিউমোর ভাই ক্রিস কিউমোর 31 শে মার্চ করোনা ধরা পড়ায় ক্রিস তার পশ হ্যাম্পটনের বাড়িতে পরিবার সহ বাস করছেন। বাড়ি থেকেই তিনি ব্রডকাস্টিং এর কাজ করছিলেন তিনি। ক্রিসের এই ভিডিওটি ইনস্টাগ্রামে আপলোড হওয়ার কিছুক্ষণের মধ্যেই ডিলিট করে দেওয়া হলেও ভিডিওটির স্ক্রিনসট সোস্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। এই ঘটনাটি নিয়ে নেটিজেনরা বিভিন্ন মন্তব্য করেছেন। কেউ কেউ বলেন এটি দুর্ঘটনা আবার কারোর কারোর মতে এটি পুরোটাই সাজানো ঘটনা। তবে ক্রিসকে নিয়ে বিতর্ক এই প্রথম নয় করোনা পজিটিভ হওয়ার পরও তিনি মাস্ক ছাড়া বাইরে বেরিয়ে বিতর্ক তৈরি করেছিলেন। তবে ক্রিসের এই ঘটনাটির ব্যাপারে সিএনএন তরফে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আরও পড়ুন পৃথিবীর বাইরে মানুষের বাসযোগ্য গ্রহের সন্ধান পেলেন বিজ্ঞানীরা!

শুধু ক্রিস কিউমো নন কিছুদিন আগে পাওলো স্কাফ নিমে এক ব্যক্তি বাড়ি থেকে ভিডিও কনফারেন্স করার সময় ব্রাজিলের প্রেসিডেন্ট সহ অনেকের সামনে দুর্ঘটনাবশত নিজের নগ্ন শরীর প্রদর্শন করে ফেলেন। এছাড়া মিলিন্ডা মেজা নামে এক মহিলা সাংবাদিকও টিভিতে লাইভ শো করার সময় এরকম অস্বস্তিকর মুহূর্তের সম্মুখীন হয়েছেন।

You may also like

1 comment

Leave a Reply!