Home খেলা আইপিএল-এ চিনা স্পন্সর, চুক্তি বাতিল করেনি বোর্ড

আইপিএল-এ চিনা স্পন্সর, চুক্তি বাতিল করেনি বোর্ড

by banganews

ভারত-চিন সীমান্ত সংঘর্ষের ছাপ খুব শীঘ্রই পড়তে চলেছে আইপিএল ক্রিকেট লিগেও। কারণ আইপিএল এর টাইটেল স্পনসর চিনা মোবাইল প্রস্তুতকারক সংস্থা ভিভো। এই চুক্তি শুরু হয়েছিল ২০১৮ সালে।
এই নিয়ে বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ ধুমল বলেন, “আগামী দিনে বোর্ড কোনও সংস্থার সঙ্গে চুক্তি করলে দেশ এবং দেশবাসীর স্বার্থের কথা সবার আগে মাথায় রাখবে। সীমান্তে ভারতীয় সেনার ওপর চিনের আক্রমণের পর আগামী দিনে যে কোনও চিনা সংস্থাকে বর্জন করার পক্ষে বিসিসিআই।  ভারতীয় সংস্থাকেই আগামী দিনে গুরুত্ব দেবে বোর্ড।”

আরও পড়ুন চীনের ‘বর্বরতা’র কাছে মাথা নত করেনি ভারতীয় জওয়ানরা

তিনি আরও বলেন, “চিনা সংস্থা ভিভোর সঙ্গে চুক্তি বোর্ডের পূর্ববর্তী সদস্যরা করেছিলেন।  তাই এই চুক্তিকে সম্মান করতে হবে। চিনা সংস্থার থেকে বোর্ড টাকা পেলে সেই টাকা করের মাধ্যমে দেশের অর্থ ভাণ্ডারে যাচ্ছে। অর্থাৎ এই টাকা দেশেরই কাজে লাগছে। এক্ষেত্রে ভারতের টাকা আগামী দিনে চিনের স্বার্থরক্ষা করছে, নাকি চিনের টাকা আমাদের স্বার্থরক্ষা করছে সেটা খতিয়ে দেখা জরুরি।”
পাশাপাশি ধুমল আরও একটা বিষয় স্পষ্ট করে দিয়েছেন। আইপিএল-এর টাইটেল স্পনসর হিসেবে চুক্তিমতো এখনও ভিভোই থাকছে। তবে চিনা স্পনসরশিপের ব্যাপারে সরকারের কোনও নির্দেশিকা এলে তাকে অবশ্যই মান্যতা দেবে বিসিসিআই।

You may also like

1 comment

দেশজুড়ে সমস্যা শুরু হোয়্যাটস অ্যাপের - TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal June 20, 2020 - 2:00 pm

[…] বেমালুম হাওয়া হয়ে গেছে। আরও পড়ুন : আইপিএল-এ চিনা স্পন্সর, চুক্তি বাতিল কর… মুহূর্তেই গোটা এই ব্যাপার নিয়ে […]

Reply

Leave a Reply!