Home বঙ্গ কবে থেকে খুলবে স্কুল? নবান্নে জানালেন মুখ্যমন্ত্রী

কবে থেকে খুলবে স্কুল? নবান্নে জানালেন মুখ্যমন্ত্রী

by banganews

পুজোর ছুটির পরেই খুলে যাবে স্কুল। তবে আগের মত প্রতিদিন স্কুল খোলার ভাবনা এখনই নেই৷  প্রত্যেকদিন স্কুল খোলা থাকবে তেমনটা নয়।  একদিন অন্তর স্কুল খোলা রাখা হবে। নবান্নে সাংবাদিকদের একথা বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

করোনার তৃতীয় ঢেউ প্রায় দোরগোড়ায়।  এই আশঙ্কার মধ্যেই আজ নবান্নে করোনার তৃতীয় ঢেউ মোকাবিলা কীভাবে করা যাবে সেই রূপরেখা তৈরি করা হয়েছে।  এই বিশেষ বৈঠকে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়া উপস্থিত ছিলেন নোবেলজয়ী অর্থনীতিবিদ অভিজিৎ বন্দ্যোপাধ্যায়।

এই বৈঠক শেষে মুখ্যমন্ত্রী জানান করোনা মোকাবিলায় রাজ্যে ইতিমধ্যেই ৬৫ টি বৈঠক করা হয়েছে৷ আজ ছিল ৬৬ তম বৈঠক।  নোবেলজয়ী অর্থনীতিবিদ বাংলার গর্ব অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায় বলেন পশ্চিমবঙ্গের নানা ধরনের কাজ হয়েছে।  অক্সিজেনের যোগান অক্সিমিটার এগুলো তো আছেই সেই সঙ্গে অনেক লোককে প্রশিক্ষণ দেওয়া হয়েছে।

ঘাটালে বন্যাদুর্গতদের পাশে রয়েছেন সাংসদ দেবঃ-

অযথা আতঙ্কিত না হয়ে মানুষের কাছে খবর পৌঁছে দিতে হবে যে অক্সিজেন পাওয়া যাবে।  ভয় না পেয়ে জ্বর বা কাশি হলে যত দ্রুত সম্ভব ডাক্তারের পরামর্শ নিতে হবে।  যাতে চিকিৎসা খুব দ্রুত শুরু হতে পারে।  কারণ করোনা সংক্রমণে মৃত্যুর ক্ষেত্রে প্রধান কারণ রোগীকে চিকিৎসা পদ্ধতি শুরু হওয়া।

You may also like

Leave a Reply!