Home কলকাতা বাংলার ইচ্ছাশক্তিকে কুর্নিশ জানালেন মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পড়ুন তাঁর টুইট

বাংলার ইচ্ছাশক্তিকে কুর্নিশ জানালেন মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পড়ুন তাঁর টুইট

by banganews

করোনা ও আম্ফানে বিপর্যস্ত বাংলা। সাধারণ মানুষ থেকে শুরু করে প্রশাসন এই দুই সঙ্কটে দিশাহারা। পশ্চিমবঙ্গ সরকারের তরফেও যথাযথ চেষ্টা করা হয়েছে এই সঙ্কট সামলানোর। রাজ্যবাসীও ধৈর্য ধরে সমস্যা সমাধানের অপেক্ষা করেছে। প্রশাসনের পাশে ইতিবাচক ভাবে থাকতে দেখা গিয়েছে রাজ্যবাসীকে। সঙ্কট মোকাবিলায় পশ্চিমবঙ্গ সরকারের পাশে থাকার জন্য রাজ্যবাসীকে ধন্যবাদ জানিয়ে শুক্রবার টুইট করেছেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। মুখ্যমন্ত্রী টুইটে বলেছেন, “বাংলার সংস্কৃতি ও অদম্য ইচ্ছাশক্তির বলে আমরা জোড়া বিপর্যয়ের সঙ্গে লড়াই করছি। এই সঙ্কট আমরা অবশ্যই কাটিয়ে উঠব এবং আগামি দিনে আরও ঐক্যবদ্ধ হব।” যাঁরা এই দুঃসময়ে সামনে থেকে সমস্তে সঙ্কট মুক্তির দায়িত্ব নিয়েছেন টুইটে তাঁদের প্রশংসাও করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরো পড়ুন – এবার বর্ণবিদ্বেষের বিরুদ্ধে সোচ্চার হলেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী।

তিনি পশ্চিমবঙ্গ সরকারের প্রতিনিধি হিসেবে টুইটে লেখেন, “আমি সব ত্রাণকর্মী, পুলিশ, স্বাস্থ্যকর্মী, সাফাইকর্মী, নাগরিক সমাজকে ধন্যবাদ জানাব। সঙ্কট মোকাবিলায় এঁরা সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। যদিও আমাদের আরও সতর্ক হতে হবে। অনুগ্রহ করে সামাজিক দূরত্ব বজায় রাখুন আর শরীরের খেয়াল রাখুন।”

 আরো পড়ুন – মহাকাশে আর একটা পৃথিবীর খোঁজ, পাক খাচ্ছে নক্ষত্রের চারপাশে

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভিড় বাস এড়িয়ে চলার আবেদন করে বলেছেন “যেহেতু পরিবহণ কম, তাই দেরিতে অফিস প্রবেশে লেট মার্কস পড়বে না। বেসরকারি সংস্থাগুলো এ ব্যাপারে সহানুভূতিশীল হোক। প্রয়োজন ছাড়া গণজমায়েত স্থলে যাবেন না। নিরাপদ থাকুন আর সুস্থ থাকুন।” তবে এই টুইট নিয়ে রাজনৈতিক মহলে মিশ্র প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে।

ছবি সৌজন্য – মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইটার

You may also like

Leave a Reply!