Home বিনোদন ‘ভুজ : দ্য প্রাইড অব ইন্ডিয়া’-র অ্যাকশন পরিচালনার দায়িত্বে অজয় দেবগন

‘ভুজ : দ্য প্রাইড অব ইন্ডিয়া’-র অ্যাকশন পরিচালনার দায়িত্বে অজয় দেবগন

by banganews
এবার তাঁর নতুন ছবির জন্য অ্যাকশন পরিচালকের দায়িত্বও নিজের কাঁধে তুলে নিলেন অজয় দেবগন। একটি সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী অজয়ের পরবর্তী ছবি ‘ ভুজ : দ্য প্রাইড অব ইন্ডিয়া ‘-র অ্যাকশন পরিচালনা করছিলেন বিখ্যাত দক্ষিণী ছবির স্টান্ট কো-অর্ডিনেটর পিটার হেইন। কিন্তু বর্তমান পরিস্থিতি যা তাতে  তিনি এই ছবির শুটিং ইউনিটের সঙ্গে অনির্দিষ্টকালের জন্য যোগদান করতে পারবেন না। অথচ ছবির এখনও বেশ কিছু গুরুত্বপূর্ণ অ্যাকশন সিকোয়েন্স শ্যুট করা বাকি। এইসময়ই মঞ্চে প্রবেশ অজয়ের। নিজের কাঁধে ছবির অ্যাকশন এর দায়িত্ব তুলে নিলেন। অজয়ের বাবা প্রয়াত বীরু দেবগন ছিলেন বিখ্যাত বলি- অ্যাকশন পরিচালক।
১৯৭১ এর ভারত-পাকিস্তান যুদ্ধের ওপর কেন্দ্র করেই এই ছবি। তত্কালীন ভারতীয় বিমান বাহিনীর পাইলট বিজয় করনিকের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অজয় দেবগন-কে। সূত্রের খবর ‘ ভুজ ‘ এর প্রথম সিকোয়েন্সই জনা কয়েক মুষ্টিযোদ্ধাদের সঙ্গে খালি হাতে লড়াই করতে দেখা যাবে অজয়কে। বলাই বাহুল্য, বলিউডি  ফ্লেভার থাকলেও যথেষ্ট বিপজ্জনক এই সিকয়েন্সের শুটিং।তারপর সঞ্জয় দত্ত ও শরদ কেলকার এর একসঙ্গে একটি গুরুত্বপূর্ণ লম্বা অ্যাকশন দৃশ্যের শ্যুট রয়েছে। সেসব দৃশ্যের পরিকল্পনা থেকে অবতারণা সবটুকুই হতে চলেছে অজয়ের হাত ধরে। প্রসঙ্গত, ছবির অন্যতম প্রযোজকেরা অজয়কে অনুরোধ করেছিলেন এই দুঃসময়ে ছবির অ্যাকশন পরিচালকের দায়িত্ব নিতে। প্রসঙ্গত, অজয়ের বাবা প্রয়াত বীরু দেবগন ছিলেন বিখ্যাত বলি- অ্যাকশন পরিচালক ।
অন্যদিকে, নোরা ফতেহিও গুরুতর আহত হয়েছিলেন ভোপালে এই ছবির একটি অ্যাকশন দৃশ্য শ্যুট করার সময়। সেই সিকয়েন্সের পরিচালনা অজয় করেছিলেন কিনা তা অবশ্য জানা যায়নি। নোরা নিজেই জানিয়েছিলেন তাঁর এই চোট লাগার কথা।এই আঘাতের ফলে তাঁর মুখ যে প্রায় সপ্তাহখানেকের মত ফুলে ছিল তাও জানিয়েছেন তিনি।

You may also like

Leave a Reply!