Home বিদেশ ভালোবাসায় মানুষ কী না করে।তাই বলে জরিমানা ১০ লাখ!

ভালোবাসায় মানুষ কী না করে।তাই বলে জরিমানা ১০ লাখ!

by Webdesk

ভালোবাসায় মানুষ কী না করে। প্রেমে পড়লে একজন সাধারণ যুবকের যে মনের অবস্থা হয়, একজন রাজপুত্রের ও তাই হয়। প্রেমিকাকে একবার দেখার জন্য,তাঁর কাছে যাওয়ার জন্য নিজের স্বাস্থ্য থেকে নিয়ম কোনো কিছুই তোয়াক্কা করে না প্রেমিক!
কথা হচ্ছে বেলজিয়ামের রাজপুত্র জোয়াকিম এর ব্যাপারে।
বেলজিয়ামের রাজপুত্র জোয়াকিমকে ১১ হাজার ৮০০ ডলার তথা ১০ লাখ ২ হাজার ৫৯ টাকা জরিমানা করেছে স্পেন। তাঁর মূল অপরাধ স্পেনের কোয়ারেন্টাইন আইন ভঙ্গ করেছেন তিনি।

আরো পড়ুন:- জাহ্নবী কাপুরের নতুন ছবি আসতে চলেছে নেটফ্লিক্সে ‘ দ্যি কার্গিল গার্ল ‘

গত ২৪ মে ইন্টর্নশিপের উদ্দেশ্যে বেলজিয়াম থেকে স্পেনে যান জোয়াকিম। নিয়ম অনুযায়ী ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকা উচিত ছিল তাঁর। কিন্তু তিনি সেটা না করে দ্রুতগতির ট্রেন ধরে কর্ডোবা রাজ্যে যান। সেখানে গিয়ে ক্ষান্ত হননি তিনি। যোগ দেন ২৭ জনের একটি পার্টিতে। যেখানে লকডাউনের সময় ১৫ জনের অধিকের পার্টি সম্পূর্ণ নিষিদ্ধ। বিপত্তি বাধে এর চারদিন পরে।
বেলজিয়ামের ২৮ বছর বয়সী এই রাজপুত্র ৩০ মে করোনা আক্রান্ত হন। তখন পুলিশ হন্নে হয়ে খুঁজতে শুরু করে বাকি ২৬ জনকে। ভিডিও ফুটেজ দেখে বাকিদের খুঁজে বের করেছেও। তাদেরও জরিমানা করেছে। পাঠিয়েছে কোয়ারেন্টাইনে।
এই জরিমানার বিরুদ্ধে আপিল করার ১৫ দিনের সময় পাবেন তিনি। আর দ্রুত জরিমানা পরিশোধ করলে ছাড় পাবেন ৫০ শতাংশ।

আরো পড়ুন:-ইরফান খান’কে কী বললেন রাধিকা?

অবশ্য এই জরিমানা মেনে নিয়ে ক্ষমা চেয়েছেন রাজপুত্র, ‘এমন কঠিন সময়ে আমি আসলে আইন ভাঙতে চাইনি, অসম্মান করতে চাইনি কাউকে। আমি যেটা করেছি সেটার জন্য আমি অত্যন্ত অনুতপ্ত। পাশাপাশি আমাকে করা জরিমানার বিষয়টিও মেনে নিচ্ছি।
এ তো গেল ‘ সাদা চোখে ‘ দেখা একটি সাদামাটা নিয়মভঙ্গের ঘটনা। কিন্তু আসল ব্যাপারটা লুকিয়ে রয়েছে পিছনে। কেন এরকম করলেন জোয়াকিন?
জানা গেছে, বেলজিয়ামের প্রিন্স জোয়াকিম স্পেনের সুন্দরী ভিক্টোরিয়া ওর্টিজের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। সে কারণে বেশিরভাগ সময় তিনি স্পেনেই অবস্থান করে থাকেন। মূলত তার সঙ্গে দেখা করতেই দ্রুতগতির ট্রেন ধরে কর্ডোবা রাজ্যে যান। তার প্রেয়সী যে সেখানেই বসবাস করে।

আরো পড়ুন:- ‘আমার জীবনের সেরা নায়ক’: দীপিকা

You may also like

1 comment

Leave a Reply!