Home দেশ কাশ্মীরে বেড়াতে গিয়ে বিপত্তি, খাদে বাস পড়ে মৃত্যু বাংলার দুই পর্যটকের

কাশ্মীরে বেড়াতে গিয়ে বিপত্তি, খাদে বাস পড়ে মৃত্যু বাংলার দুই পর্যটকের

by banganews

জম্মু-কাশ্মীর সহ উত্তর ও দক্ষিণ ভারত বেড়াতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হল সাতজনের। মৃতদের মধ্যে এ রাজ্যের দু’জন পর্যটক রয়েছেন। মৃত দু’জন পূর্ব বর্ধমানের খন্ডঘোষ ব্লকের তোড়কোনা ও গলসির বাসিন্দা ৷ তাঁরা দু’জনই মহিলা। খবর পৌঁছতেই তেড়কোনা ও গলসি এলাকায় শোকের ছায়া নেমেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ১৩ মার্চ খোকন চক্রবর্তী নামে এক ব্যক্তি তোড়কোনা, আকুই, ইন্দাস, গলসি সহ বিভিন্ন এলাকার প্রায় ৬০-৬৫ জন যাত্রী নিয়ে উত্তর ও দক্ষিণ ভারত সহ মোট ২৩ দিনের ভ্রমণে বের হন। এই ট্রিপের মধ্যে ছিল জম্মু-কাশ্মীরও। গতকাল, বৃহস্পতিবার শ্রীনগরের কাছে অন্য বাসে চেপে তাঁরা ঘুরতে বেরিয়েছিলেন। সেইসময়ই একটা গাড়ি উলটে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাতজনের। আহত ২৩ জন।

 

নববর্ষেই খুলবে শিয়ালদহ মেট্রো স্টেশন, বদলাতে পারে ট্রেনের সময়সীমা

তোড়কোনা থেকে যে ৫ জন গিয়েছিলেন তাদের মধ্যে মালতি কুন্ডু নামে এক মহিলার মৃত্যু হয়েছে। এছাড়া মৃত্যু হয়েছে গলসির বাসিন্দা সুমিত্রা হাজরার। উর্মিলা মন্ডল নামে এক মহিলার একটা হাত বাদ দিতে হয়েছে। এছাড়া আরও দু’জন গুরুতর আহত হয়েছেন। ঘটনার পরেই স্থানীয় মানুষ ও প্রশাসনের সহযোগিতায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয়। দুর্ঘটনার খবর পাওয়ার পরই বিমান করে আত্মীয়রা শ্রীনগরে পৌঁছেছেন।ময়নাতদন্তের পর দেহ ফিরিয়ে নিয়ে আসা হবে।

You may also like

Leave a Reply!