Home কলকাতা টলিপাড়ায় করোনা আক্রান্ত অভিনেতা 

টলিপাড়ায় করোনা আক্রান্ত অভিনেতা 

by banganews
টলিপাড়ায় করোনা হানার আরও এক খবর মিলল সোমবার। কোভিড-১৯ আক্রান্ত অভিনেতা সুরজিৎ বন্দ্যোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিস্তারিত জানালেন তাঁর মেয়েই। মেয়ে এবং স্ত্রী ও করোনা আক্রান্ত।
সুরজিৎ বন্দ্যোপাধ্যায় টেলি সিরিয়াল ও নাটকের জনপ্রিয় মুখ। সম্প্রতি জনপ্রিয় বাংলা ধারাবাহিকে অভিনয় করছিলেন তিনি। লকডাউনের পরও শ্যুটিংয়ের কাজে যোগ দিয়েছিলেন।
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেতার মেয়ে দেবপ্রিয়া বন্দ্যোপাধ্যায় লেখেন, ‘এটা ফেসবুকে লেখার বিষয় নয় জানি। তবুও বিষয়টির গুরুত্ব রয়েছে বলে জানিয়ে রাখা। কারণ গোপন করাটা অশিক্ষিতের লক্ষণ।’
দেবপ্রিয়া পোস্টে জানান, তাঁর মায়ের কিছুদিন আগে জ্বর আসে। ঠিক তার পর পরই সুরজিতের গলা ব্যথা শুরু হয়। তখনই দেরি না করে কোভিড টেস্ট করান তাঁরা। তারপর রিপোর্ট পজিটিভ আসে।
তিনি জানান, আর্থিক টানাপোড়েন চলছিল পরিবারে। তাই শ্যুটিংয়ে যোগ দেওয়া ছাড়া উপায় ছিল না সুরজিৎ বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু তা সত্ত্বেও কীভাবে সংক্রমণ হল চিন্তিত তাঁরা।
তিন মাস গৃহবন্দী থাকার পরেও কীভাবে করোনা সংক্রমণ হল তা নিয়ে তারা অবাক!
দেবপ্রিয়া লিখেছেন, ‘এখন স্বাস্থ্য দপ্তরের জন্য অপেক্ষা করা ছাড়া আর কিছু করনীয় নেই। আপাতত কমপ্লিটলি আইসোলেটেড রয়েছি। যে ঘরে আছি সেই ঘরটা থেকে এক পা বাইরে রাখার প্রশ্নই উঠছে না।’
তিনি জানিয়েছেন, এখনও কারও শ্বাসকষ্ট দেখা যায় নি | কিন্তু কারও হঠাৎ শ্বাসকষ্ট শুরু হলে কি হবে, তা নিয়ে চিন্তার ভাঁজ সুরজিতের পরিবারের কপালে।

You may also like

Leave a Reply!