Home বঙ্গ প্রার্থী তৃণমূলের সঞ্জীত চ্যাটার্জী, ভোট প্রচারের আলাদা ছবি সোনারপুরে

প্রার্থী তৃণমূলের সঞ্জীত চ্যাটার্জী, ভোট প্রচারের আলাদা ছবি সোনারপুরে

by banganews

নবীন এবং প্রবীণ মিলিয়েই এবার ভোট অভিযান রাজপুর সোনারপুর পৌরসভাতে। প্রার্থী হতে না পেরে বেশ কিছু পৌরসভাতে দেখা গেছে বিক্ষোভ। কিন্তু তার তুলনায় অনেকটাই আলাদা ছবি রাজপুর সোনারপুর পৌরসভা 30 নম্বর ওয়ার্ডে। এই ওয়ার্ডের প্রার্থী প্রাক্তন কাউন্সিলর সঞ্জীত চ্যাটার্জী পায়ে হেঁটে সকাল থেকে সন্ধ্যা অব্দি করে চলেছেন দলের ভোট প্রচার। নাওয়া-খাওয়া ভুলে সমস্ত ওয়ার্ড ধরে কখনো করছেন ডোর টু ডোর তো কখনো দেখা যাচ্ছে ছোট ছোট পথসভা। চলছে পায়ে হেঁটে প্রচারও।

প্রসঙ্গত, বিক্ষুব্ধদের দলে নিয়ে ভোটের কাজ করার নির্দেশ দিয়েছিলেন মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলের নেত্রীর নির্দেশ মেনেই সঞ্জিত চ্যাটার্জী সবাইকে একসঙ্গে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে ভোট প্রচার করছেন। মাথায় রেখেছেন কোভিড বিধিও। তিনি জানিয়েছেন, জেতার ব্যাপারে তিনি ১০০% আশাবাদী। সঙ্গে বলেন, “মানুষ ভোট দেবে উন্নয়নের নিরিখে। আমি যদি ভালো কাজ করে থাকি তাহলে আমাকে মানুষ আবার জিতিয়ে আনবে।” তিনি আরও জানিয়েছেন, ওয়ার্ডে জলের কষ্ট ছিল যা নির্মূল করে লোকের বাড়ি বাড়ি জল পৌঁছে দিয়েছেন।

নিহত ছাত্রনেতা আনিস খানের বাবাকে নবান্নে ডাকলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

বাচ্চাদের খেলার জন্য পার্ক তৈরি করেছেন, বয়স্কদের কথা চিন্তা করে মন্দির তৈরি করেছেন, যেখানে পুজো অর্চনার সঙ্গে সন্ধ্যেবেলায় আরতি-কীর্তন হয়। এলাকার সব রাস্তা পিচ করেছেন, বুস্টার পাম্পিং স্টেশন তৈরি করেছেন, সঙ্গে প্রত্যেক রাস্তায় মোড়ে বড় লাইট এবং সমস্ত রাস্তা লাইট দিয়ে সাজিয়েছেন। পুরো ওয়ার্ড ধরে যা কাজ হয়েছে, করা হয়েছে তা কোন দিনও হয়নি বলে জানালেন তিনি। সেইসঙ্গে জানালেন, আগামী দিনে জিতে আসার পর তার পরিকল্পনা কি। “মানুষ বিচার করবেন উন্নয়নের স্বার্থে আমায় জেতাবে কিনা”, বক্তব্য সঞ্জীত চ্যাটার্জীর।

You may also like

Leave a Reply!