Home রাশিফল এই ৫ রাশির মহিলারা ঘরে-বাইরে নেতৃত্ব দেওয়ার জন্য একদম সেরা

এই ৫ রাশির মহিলারা ঘরে-বাইরে নেতৃত্ব দেওয়ার জন্য একদম সেরা

by banganews

বর্তমানে মহিলারা পুরুষের সঙ্গে সব জায়গায় কাঁধে কাঁধ কাজ করছেন। চার দেওয়ালের গণ্ডি ছেড়ে তাঁরা যেমন মহাকাশে যাচ্ছেন, তেমনই দেশরক্ষা করছেন, বাইক নিয়ে দুর্গম পথে পাড়ি দিচ্ছেন, আবার দেশ পরিচালনার কাজও নিজের কাঁধে তুলে নিচ্ছেন। মহিলারা কোনও বিষয়েই পুরুষদের থেকে পিছিয়ে নেই। তবে সব মহিলা কি সব কাজে সমান দক্ষ? তা কিন্তু নয়। নেতৃত্ব দেওয়ার ক্ষমতা সবার সমান থাকে না। এই পাঁচ রাশির মহিলারাই সব থেকে ভালো নেতা হতে পারেন।

মেষ রাশি: মেষ রাশির জাতক মহিলাদের মধ্যে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা সহজাত। মেষ রাশির জাতক মহিলাদের উপর মঙ্গলের প্রভাব থাকে। এদের মধ্যে আত্মবিশ্বাসের কখনও অভাব হয় না। এঁরা অন্যের অধীনে কাজ করা মোটেও পছন্দ করেন না। যে পেশায় এঁরা যুক্ত, সেই পেশায় শীর্ষে পৌঁছনোই এঁদের লক্ষ্য। বিশেষ করে মেডিক্যাল ফিল্ড, রাজনীতি ও প্রতিরক্ষা ক্ষেত্রে এঁরা বিশেষ উন্নতি করতে পারেন।

কর্কট রাশি: কর্কট রাশির মহিলাদের উপর চাঁদের উপর প্রভাব থাকে। সেই কারণে এঁরা অত্যন্ত ভদ্র ও অন্যের প্রতি যত্নশীল হন। পেশাগত ক্ষেত্রে কর্কট রাশির মহিলারা অন্যকে সাহায্য করেন, অন্যের সুবিধে অসুবিধের কথা বোঝেন। সেই কারণে কর্কট রাশির মহিলাদের নেতৃত্ব সহজেই অন্যেরা মেনে নেন। এঁরা উপযুক্ত মতামত দিতে পারেন। নিজের ব্যবহার দিয়ে খুব সহজেই অন্যকে প্রভাবিত করতে পারেন।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের উপর থাকে বুধ গ্রহের প্রভাব। এঁরা নিজেদের জীবন ও কাজকর্মে অত্যন্ত গোছানো প্রকৃতির হন। নিজের সব কাজ এঁরা গুছিয়ে করেন। একটা কাজ সম্পূর্ণ করে তবে অন্য কাজে হাত দেন কন্যা রাশির মহিলারা। সেই কারণে নিজের পেশায় সহজেই শীর্ষে আরোহণ করেন এঁরা। কন্যা রাশির মহিলারা অন্যদের প্রভাবিত করতে পারেন। অন্যের মন বোঝার ক্ষমতাও এঁদের বেশ ভালো।

ধনু রাশি: ধনু রাশির মহিলাদের উপর বৃহস্পতির প্রভাব থাকে। এঁরা সব সময় এনার্জিতে ভরপুর। ধনু রাশির মহিলাদের জ্ঞানও অনেক। খুব কঠিন কোনও কাজও এঁরা সহজে সম্পূর্ণ করতে পারেন। অন্যের বিশ্বাস সহজে জেতার ক্ষমতা থাকে ধনু রাশির জাতক মহিলাদের। অন্যের সুবিধে অসুবিধে বোঝার ক্ষমতা থাকে এঁদের। সেই কারণে ভালো নেতা হয়ে উঠতে পারেন ধনু রাশির মহিলারা।

 

পিয়ালস্ ক্রিয়েশনের হাত ধরে রঙের উৎসবে সামিল হলেন দেবাদৃতা

কুম্ভ রাশি: কুম্ভ রাশির মহিলাদের উপর থাকে শনি গ্রহের প্রভাব। সামাজিক ভাবে মেলামেশায় এঁরা অত্যন্ত দক্ষ। অন্যের বিপদে সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দেন কুম্ভ রাশির জাতক মহিলারা। গরীব মানুষজের এঁরা সাহায্য করেন। নিজের কাজ সম্পূর্ণ করতেও এরা বদ্ধপরিকর। এই সব কারণে নেতা হিসেবে দক্ষতার পরিচয় দেন কুম্ভ রাশির মহিলারা।

You may also like

Leave a Reply!