Home কলকাতা নবান্নের সর্বদলীয় বৈঠকের কোনো লাইভ টেলিকাস্ট হচ্ছে না

নবান্নের সর্বদলীয় বৈঠকের কোনো লাইভ টেলিকাস্ট হচ্ছে না

by banganews

করোনা পরিস্থিতি নিয়ে আলোচনার জন্য মুখ্যমন্ত্রীর ডাকে নবান্নে শুরু হয়েছে সর্বদল বৈঠক। বৈঠকে উপস্থিত হয়েছেন রাজ্যের বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিরা। হাজির রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন বিশ্বের নিরিখে করোনায় অনেক সুস্থ জায়গায় ভারত: কেন্দ্রীয় রিপোর্ট

এদিনের বৈঠকে বিজেপির তরফে হাজির হয়েছেন দিলীপ ঘোষ। এই প্রথম নবান্নে গেলেন দিলীপবাবু। সিপিএমের তরফে গিয়েছেন দলের রাজ্য সম্পাদক চিকিৎসক সূর্যকান্ত মিশ্র ও বিধানসভায় পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী। কংগ্রেসের তরফে রয়েছেন অসিত মিত্র। এছাড়াও রয়েছেন প্রতিটি রাজনৈতিক দলের প্রতিনিধিরা।

আরও পড়ুন বিধায়ক তমোনাশ ঘোষ প্রয়াত

করোনা মোকাবিলায় কেন্দ্রের এবং রাজ্য সরকারের ভূমিকা নিয়ে বিস্তারিত আলোচনা হবে বলে সূত্রের খবর। তৃণমূলের তরফে কেন্দ্রীয় বঞ্চনার অভিযোগ তোলা হতে পারে বলে মনে করা হচ্ছে। সাধারণ মানুষ থেকে শুরু করে রাজনৈতিক নেতৃবৃন্দের চোখ ছিল এই গুরুত্বপূর্ণ সর্বদলীয় বৈঠকে। দিলীপ বাবুর সাথে মাননীয়া মুখ্যমন্ত্রীর কথোপকথনের দিকে তাকিয়ে ছিলেন সবাই। কিন্তু
এই বৈঠকের কোনো লাইভ টেলিকাস্ট না হওয়ায় কি বিষয় নিয়ে আলোচনা হচ্ছে তা এখনো সঠিকভাবে জানা যায়নি।
প্রসঙ্গত উল্লেখ ,গত ২৩ মার্চ করোনা মোকাবিলায় সর্বদল বৈঠক ডেকেছিলেন মাননীয়া মুখ্যমন্ত্রী। তাতে সরকারকে নানা পরামর্শ দিয়েছিল বিরোধীরা। তার মধ্যে বেশ কিছু পরামর্শ গ্রহণও করেছিলেন মুখ্যমন্ত্রী।

You may also like

Leave a Reply!