Home বঙ্গ বিধায়ক তমোনাশ ঘোষ প্রয়াত

বিধায়ক তমোনাশ ঘোষ প্রয়াত

by banganews
করোনায় মৃত্যু হল তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষের। তিনি ফলতার তৃণমূল কংগ্রেসের বিধায়ক তথা সর্বভারতীয় তৃণমূলের কোষাধ্যক্ষ ছিলেন । গত ২৪ মে থেকে তিনি  অ্যাপোলো হাসপাতালে ভর্তি ছিলেন।তাঁর বয়স হয়েছিল ৬০ বছর।হাসপাতাল সূত্রে খবর, মাল্টি অর্গান ফেলিওরের কারণে মৃত্যু হয়েছে তাঁর। হার্ট, কিডনি, লিভার, ফুসফুস বিকল হয়ে মৃত্যু হয়েছে তাঁর। গত তিনদিন ধরে সঙ্কটজনক ছিলেন তিনি।
           তমোনাশবাবু ছিলেন দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের চেয়ারম্যান। গত মাসে সেই কাজেই তিনি দুর্গাপুর গিয়েছিলেন তিনি। সেখানেই অসুস্থ হয়ে পড়লে কলকাতায় ফিরে আসার পর ২২ মে তাঁর নমুনা পরীক্ষা হলে করোনা পজিটিভ ধরা পড়ে।
     তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষের বাড়ি মুখ্যমন্ত্রীর বাড়ির কাছেই কালীঘাটে। গত সপ্তাহেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তমোনাশের ব্যাপারে আশঙ্কা প্রকাশ করেছিলেন। মমতা বলেন, “তমোনাশ যদি দুর্গাপুর থেকে ফিরে আসার পরেই ডাক্তার দেখাতো তাহলে হয়তো আমরা আরও বেশি সময় পেতাম। ওর পরে ওর পরিবার ও আশেপাশের বেশ কয়েকজনের হয়েছিল। তারা কিন্তু ঠিক হয়ে গেছে। চিকিৎসকরা চেষ্টা করছেন। কিন্তু আমি জানি না তমোনাশ ঘোষ বাঁচবে কিনা।” সেই আশঙ্কাই সত্যি হয়ে আজ মৃত্যু হল তাঁর।

You may also like

Leave a Reply!