Home রাশিফল কেউ আপনার ভুল ধরলেই রেগে যান? জেন নিন জ্যোতিষবিদ্যা কী বলছে

কেউ আপনার ভুল ধরলেই রেগে যান? জেন নিন জ্যোতিষবিদ্যা কী বলছে

by banganews

জ্যোতিষবিদ্যা সাধারণত গ্রহ ও নক্ষত্রের গতিবিধি বা অবস্থান ইত্যাদির ওপর ভিত্তি করে মানুষের ভাগ্য গণনা করা হয়। বারোটি রাশির জাতকরা নানা বিষয়ে পরস্পরের থেকে আলাদা। কিছু রাশির জাতক আছেন, যাঁদের ভুল দেখালে তাঁরা খুশি না হয়ে উল্টে রেগে যান এবং তর্ক করেন। তাঁরা সব বিষয়কেই চ্যালেঞ্জ হিসেবে নিতে চান এবং তর্কে জিততে পছন্দ করেন।

কুম্ভ: কুম্ভ রাশির জাতকেরা চ্যালেঞ্জ পছন্দ করেন। কঠোর পরিশ্রম করে এঁরা জীবনে বিপুল উন্নতি করেন। এঁরা সব সময় মনে করেন যে এঁরা যা করেন সেটাই ঠিক। এঁদের ভুল দেখিয়ে দিলে এঁরা রুষ্ট হন। তবে রাগ কমলে এঁরা অনুশোচনাতেও ভোগেন। তবে এঁরা কখনোই সর্বসমক্ষে নিজের ভুল স্বীকার করেন না।

মেষ: মেষরাশির জাতকেরা খুবই বুদ্ধিমান। পাশাপাশি তাঁরা তাদের বুদ্ধিবৃত্তি নিয়ে খুব অহঙ্কারীও। এঁরাও মনে করেন, এঁরা যেটা করছেন সেটাই ঠিক। কখনও নিজের ভুল স্বীকার করেন না। নিজেদের কাজে-কর্মে এঁরা একেবারেই কারও হস্তক্ষেপ পছন্দ করেন না।

 

মৃত্যুর ১৫ মিনিট আগে কী চলে মানুষের মস্তিষ্কে? জেনে নিন অবাক করা তথ্য

সিংহ: এঁরা খুব দ্রুত সিদ্ধান্ত নিতে চান। প্রকৃতির দিক থেকে এঁরা খুবই অধৈর্য। এঁরা যে কোনও কাজ সম্পূর্ণ নিজের ইচ্ছেমতো করতে চান। ফলে কাজের পরিধির ক্ষেত্রে কোনও সীমা-পরিসীমার তোয়াক্কা করেন না। এঁদের কাজেও ভুল দেখিয়ে দিলে এঁরা ভীষণ রেগে যান।

You may also like

Leave a Reply!