Home বিনোদন শেষ ১৪ কোটিও হাতছাড়া হতো সুশান্তের উঠে আসছে না জানা অনেক কথাই

শেষ ১৪ কোটিও হাতছাড়া হতো সুশান্তের উঠে আসছে না জানা অনেক কথাই

by banganews

সুশান্ত চলে গেছেন। তবু সুশান্ত বেঁচে থাকুন। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের স্মৃতিকে বাঁচিয়ে রাখতে একটি ওয়েবসাইট চালু করার সিদ্ধান্ত নিয়েছে টিম সুশান্ত। একটি ফেসবুক পোস্টে তেমনই জানানো হয়েছে। টিম সদস্যরা লিখেছেন, তিনি নেই, তবে তাঁর স্মৃতি আমাদের মধ্যে বেঁচে থাকবে। শুধু ভক্ত নন, আপনারাই ছিলেন তাঁর গডফাদার। আমরা সুশান্তের সমস্ত কাজ সংরক্ষণ করতে চাই।

আরও পড়ুন সুশান্তের অর্থকষ্টের কথা জানালেন পরিচারক, মানতে নারাজ বোন

কী থাকবে এই ওয়েবসাইটে? সুশান্তের ভাবনা, স্বপ্ন, অসমাপ্ত কাজ, ছবি ইত্যাদি। তাঁর কাজ এবার ধরা থাকবে ভক্তদের মনের মণিকোঠায়।

মানসিক অবসাদের শিকার সুশান্ত সিং রাজপুত জীবন শেষ করার সিদ্ধান্ত নেওয়ার পরেই । তাঁর ভক্তরা ফুঁসে উঠেছেন বলিউডের তাবড় তাবড় মানুষের বিরুদ্ধে । পুলিশি তদন্তে কিছুটা আলোর দিশা হতে পারে বলে মনে করা হচ্ছে সুশান্ত সিং রাজপুতের পাঁচটি ডায়রি। তাঁর আত্মহত্যার তদন্তে হয়তো বা আলোর দিশা। সুশান্তের ব্যান্দ্রার ফ্ল্যাট থেকে ৫টি ডায়রি উদ্ধার করা হয়েছে। ওই ডায়রিগুলি থেকে বিভিন্ন সূত্র খতিয়ে দেখা হবে বলে খবর।

সেই সঙ্গে, মৃত্যুর আগে গত ১০ দিন ধরে সুশান্ত যাঁদের ফোনে যোগাযোগ করেছেন, তাঁদেরও নোটিস পাঠানো হবে। তদন্তের স্বার্থেই ওই ব্যক্তিদের নোটিস পাঠানো হবে এবং জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর। বন্ধু বান্ধব থেকে পরিবার কিংবা ইন্ডাস্ট্রির লোকজন, মৃত্যুর আগে সুশান্ত যাঁদের সঙ্গে যোগাযোগ করেছেন, প্রত্যেককে জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর। এসবের সঙ্গে সুশান্তের শেষ সিনেমা দিল বেচারা-র পরিচালক মুকেশ ছাবরাকেও পুলিস জিজ্ঞাসাবাদ করতে পারে বলে খবর পাওয়া যাচ্ছে।

আরো পড়ুন – সুশান্তের অবসাদেরই সঙ্গী হলেন তাঁর হুগলির অনুরাগী

প্রসঙ্গত জানা গেছে শেষ ১৪ কোটিও হাতছাড়া হতো সুশান্তের! তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের তৎপরতায় একটি ওয়েব সিরিজে চুক্তি করেন সুশান্ত সিং রাজপুত। সেখানে ১৪ কোটি টাকার রফা হয় সুশান্তের সঙ্গে। গত মার্চ মাসে দিশার সঙ্গে সুশান্তের পরপর দু বার কথা হয় ওই প্রজেক্ট নিয়েই। এরপর দিশার আত্মহত্যার পর একেবারে ভেঙে পড়েন সুশান্ত সিং রাজপুত। দিশার মৃত্যুর পর ওয়েব সিরিজের প্রজেক্টও কি সুশান্তের হাত থেকে বেরিয়ে যায়! এখন সেই প্রশ্নই উঠতে শুরু করেছে।

পুলিশ আরও জানতে পারে, মৃত্যুর তিনদিন আগে তাঁর পরিচারকদের সমস্ত বকেয়া মিটিয়ে দিয়ে সুশান্ত বলেন, এরপর থেকে আর হয়তো তাদের খেয়াল তিনি রাখতে পারবেন না।

You may also like

1 comment

২০২১-এর মাঝামাঝি অবধি বুকড ছিলেন সুশান্ত: বন্ধু - TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Benga June 19, 2020 - 4:00 pm

[…] সুশান্তের ঘনিষ্ঠ বন্ধুকে।  আরও পড়ুন : শেষ ১৪ কোটিও হাতছাড়া হতো, সুশান্তের উঠ… এমনই তথ্য উঠে আসছে পুলিশি […]

Reply

Leave a Reply!