Home দেশ সুশান্তের অর্থকষ্টের কথা জানালেন পরিচারক, মানতে নারাজ বোন

সুশান্তের অর্থকষ্টের কথা জানালেন পরিচারক, মানতে নারাজ বোন

by banganews

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার তদন্ত করতে নেমে সবদিক খুব খতিয়ে দেখছে পুলিশ। এই মামলায় ইতিমধ্যেই ৬ জনের সঙ্গে কথা বলে তাঁদের বয়ান রেকর্ড করা হয়েছে ৷ এখনও অবধি পুলিশ যাঁদের জেরা করেছে তার মধ্যে রয়েছে সুশান্ত সিং রাজপুতের বোন, ওঁর দুই ম্যানেজার, একজন কুক, ওঁর বন্ধু ও অভিনেতা মহেশ শেট্টি ও চাবিওয়ালা ৷ শেট্টিকে এই জন্যে জেরা করা হয়েছে কারণ তাঁকেই শেষ ফোন করেছিলেন সুশান্ত ৷

আরো পড়ুন –সুশান্ত খুন হয়ে গেল: কঙ্গনা রানাওত

এরপর পুলিশ তাঁর পরিবারের প্রত্যেক সদস্যের সঙ্গে কথা বলবে ৷ সুশান্তের বোনের বয়ান ইতিমধ্যেই পুলিশ রেকর্ড করেছে ৷ সোমবারই ছেলের শেষকৃত্যের জন্য মুম্বই পৌঁছন সুশান্তের বাবা ৷ কিন্তু শেষকৃত্যের জন্য তাঁদেরকে এদিন জেরা করেনি পুলিশ ৷ আশা করা যাচ্ছে এরপর এঁদের সকলের সঙ্গে কথা বলতে পারবে পুলিশ৷

এদিকে সুশান্তের এক পরিচারক সামনে আনলেন এক চাঞ্চল্যকর তথ্য। তিনি জানান, গত ১০ দিন ধরেই ভালো ছিলেন না সুশান্ত। এরমধ্যে গত ৩ দিন ধরে তাঁর মানসিক অবস্থা সবচেয়ে খারাপ ছিল। পরিচারক আরও জানান, অর্থকষ্টে ভুগছিলেন সুশান্ত সিং রাজপুত। অভিনেতা তাঁকে এও বলেন, চারপাশে ধারদেনা মেটাতে হচ্ছে , এই মুহূর্তে তাঁদের বেতন দিতে পারবে কিনা জানেন না।

আরো পড়ুন – সুশান্তের শোক, জন্মদিন উদযাপনে নেই মিঠুন

যদিও মুম্বই পুলিশ জানিয়েছে, সুশান্তের ব্যঙ্ক অ্যাকাউন্ট ঘেঁটে এখনও পর্যন্ত কোনও অস্বাভাবিক কিছু চোখে পড়েনি। অর্থকষ্টে রয়েছে সুশান্ত, এ’কথা অস্বীকার করেন তাঁর বোনও।

অন্যদিকে, শেষ পাওয়া খবর অনুযায়ী, সুশান্তের অস্থি পাটনায় নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে নদীতে ভাসিয়ে দেওয়া হবে ইহজগতের সঙ্গে তাঁর শেষ সম্পর্ককে।

You may also like

2 comments

Leave a Reply!