Home বিনোদন আত্মহত্যা করলেন সুশান্ত সিং রাজপুত দেখুন সেই বেদনাদায়ক ছবি

আত্মহত্যা করলেন সুশান্ত সিং রাজপুত দেখুন সেই বেদনাদায়ক ছবি

by banganews

আত্মহত্যা করলেন  ৩৪ বছর বয়সী অভিনেতা সুশান্ত সিং রাজপুত । মুম্বাই-এর বাড়িতে ।

বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের রহস্য মৃত্যু। রবিবার সকালে মুম্বইয়ের বান্দ্রার বাড়ি থেকে উদ্ধার হয় তাঁর দেহ। সুশান্ত সিং রাজপুতের পরিচারক ঘটনাটি পুলিশকে ফোন করে জানান বলে জানা গেছে। পুলিশের দাবি, গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাঁকে। তিনি আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিক ভাবে অনুমান পুলিশের।

বিহারের পাটনায় 1986 সালে জন্ম সুশান্ত সিং রাজপুতের। পাটনার সেন্ট কারেন্স হাইস্কুলে পড়াশোনা শেষ করে তিনি দিল্লির ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে মেকানিকাল ইঞ্জিনিয়ারিং পাশ করেন। 2008 সালে ‘কিস দেশ মে হ্যা মেরা দিল’ সিরিয়াল দিয়ে তার অভিনয় জীবন শুরু। এরপর 2009 সালে একতা কাপুরের ‘পবিত্র রিস্তা’ এর হাত ধরে সুশান্ত টেলিভিশনের জনপ্রিয় মুখ হয়ে ওঠেন। 2010 তে ঝলখ দিখলা যা 8 নামে একটি জনপ্রিয় রিয়েলিটি শো তেও অংশগ্রহণ করেছিলেন। ‘কাই পো চে’ তে অভিনয়ের মাধ্যমে 2013 সালে সিনে জগতে পা রাখেন তিনি। ধোনির বায়োপিকে নামভূমিকায় অভিনয় করে তিনি খ্যাতি এবং জনপ্রিয়তা লাভ করেন। এই সিনেমায় অভিনয়ের জন্য পেয়েছিলেন ফ্লিম ফেয়ার অ্যাওয়ার্ড। এছাড়াও কেদারনাথ, পিকে, রাবতা, শুদ্ধ দেশি রোমান্স, ব্যোমকেশ সিনেমায় অভিনয়ের মাধ্যমে মানুষের মন জয় করেছিলেন তিনি। বর্তমানে কাজ করছিলেন ‘দিল বেচারা’ ছবিতে। শ্রদ্ধা কাপুরের সাথে অভিনীত ‘ছিছোরে’ সুশান্তের জীবনের শেষ সিনেমা।

সুশান্ত ব্যক্তিগত জীবনে খুব চুপচাপ ছিলেন। তাঁর মৃত্যর কারন সম্পর্কে এখনো কিছু সঠিকভাবে জানা যায়নি তবে তিনি কয়েকদিন ধরে অবসাদে ভুগছিলেন। অবসাদের জন্যে চিকিৎসাও চলছিল তাঁর। কয়েকদিন ধরে তিনি বন্ধুদের সাথে ঠিক করে যোগাযোগও রাখছিলেন না। আগের কয়েকটি সিনেমা সেভাবে সফল না হওয়ায় তার ক্যারিয়ার খুব ভালো চলছিল না। বেশ কয়েকদিন কোনো বড়ো ছবির কাজও তার কাছে আসেনি বলেও শোনা গেছে।কয়েকদিন আগে আত্মঘাতী হয়েছিলেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা এবার সুশান্তের আত্মঘাতী হওয়ার ঘটনা পুরো বলিউডকেই নাড়িয়ে দিয়ে গেল।
সুশান্তের মৃত্যর ঘটনায় শোকস্তব্ধ গোটা বলিউড। শোক প্রকাশ করেছেন অনেকেই। রীতেশ দেশমুখ টুইট করে বলেছেন, “শব্দ নেই হতবাক! সুশান্ত সিং আর নেই। গভীর শোকাহত। বীরেন্দ্র সহবাগ লিখেছেন, ” জীবন এতো ভঙ্গুর হয় কি করে”। পরিচালক অনুরাগ কশ্যপ লিখেছেন, ” বিশ্বাসই হচ্ছে না সুশান্ত নেই”। এছাড়াও অভিনেত্রী বিপাশা বাসু, অজয় দেবগন, সোনু সুদ ছাড়াও শোক প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও টুইট করে এই ঘটনার শোকপ্রকাশ করেছেন।

You may also like

1 comment

Leave a Reply!