Home পাঁচমিশালি ” আলেকজান্ডার এর টিমমেটরা তাকে বলটি পাঠানোয়, সে জীবনের শেষ গোলটি করল”।

” আলেকজান্ডার এর টিমমেটরা তাকে বলটি পাঠানোয়, সে জীবনের শেষ গোলটি করল”।

by banganews

সোস্যাল মিডিয়াতে আমরা সবসময় নানান দৃশ্যের সম্মুখীন হই। অনেক সময় তা আমাদের হাসায় আবার কখনো তা আমাদের কাঁদিয়ে দিয়ে যায়। সেরকমই একটি ভিডিও নেটিজেনদের বাক্যহারা করে ফেলেছে। একদল বন্ধু যারা প্রতিদিন একসাথে ফুটবল খেলত তাদের একজন মারা যাওয়ায় মৃত বন্ধুটিকে শেষবারের মতো খেলার সুযোগ করে দেওয়ার একটি ভিডিও ফুটেজ সোস্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

আরো পড়ুন – সেদিনের সেই নার্সই আজকের পৃথিবীর পরিত্রাতা

অ্যালেস্ক স্টোন মেক্সিকোর এই ভিডিও ফুটেজটি টুইটারে শেয়ার করে লিখেছেন যে, “মাত্র ষোলো বছরের একটি ছেলেকে মেক্সিকোতে মেরে ফেলা হয়েছে। ছেলেটি যেখানে বন্ধুদের সাথে প্রতিদিন ফুটবল খেলতো সেখানেই ওর বন্ধুরা ওকে নিয়ে গিয়ে শেষবারের মতো গোল করার সুযোগ করে দেয়। এরকম দৃশ্য আগে কখনো দেখিনি।” এই বেদনাদায়ক দৃশ্যটি @tvbus টুইটার হ্যান্ডেল থেকে প্রথম শেয়ার করে লেখা হয়েছিল যে,” আলেকজান্ডার এর টিমমেটরা তাকে বলটি পাঠানোয়, সে জীবনের শেষ গোলটি করল”।

আরো পড়ুন –কলকাতায় এক হাজার কন্টেইনমেন্ট জোন – তালিকা দেওয়া হলো

54 সেকেন্ডের ভিডিও ফুটেজটিতে দেখা গেছে যে, ফুটবল মাঠে একটি কফিন নামানো আছে, সেই কফিনটিকে ঘিরে দাঁড়িয়ে আছে একদল যুবক। তাদের মধ্যে একজন দলের অন্য এক সদস্যকে ফুটবলটি পাস করলে সে ফুটবলটি কফিনের দিকে পাস করে। বলটি কফিনে ধাক্কা খায় এবং গোলপোস্টে ঢুকে যায়। তখন আশেপাশের সবাই চিৎকার করে ছুটে গিয়ে কফিনটিকে জড়িয়ে কাঁদতে শুরু করে।
তথ্যসূত্রে জানা গেছে ষোলো বছরের মেক্সিকান ছেলেটির নাম ছিল আলেকজান্ডার মার্টিনেজ এবং মেক্সিকান পুলিশের হাতে ছেলেটির মৃত্যু হয়। মার্টিনেজ কে ফুটবল মাঠ থেকেই তার গ্রামের বাড়ি ভিসেন্ত ক্যামালোটে নিয়ে গিয়ে শেষকৃত্য সম্পন্ন করা হয়েছে। এই দুঃখজনক ঘটনাটি সোস্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যাওয়ায় তা নেটিজেনদের মধ্যেও শোকের আবহাওয়া তৈরি করেছে।

You may also like

3 comments