Home দেশ বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালব্যের দিকে অভিযোগের তীর হানলেন সুব্রহ্মণ্যম স্বামী

বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালব্যের দিকে অভিযোগের তীর হানলেন সুব্রহ্মণ্যম স্বামী

by banganews

নয়াদিল্লি, ৭ সেপ্টেম্বর ২০২০ : তাঁর বিরুদ্ধে মিথ্যা টুইটের ক্যাম্পেইন চালানো হচ্ছে বলে অভিযোগ আনলেন বিজেপি রাজ্যসভার সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। এনিয়ে গেরুয়া শিবিরের ইনফরমেশন এন্ড টেকনোলজি সেলের প্রধান অমিত মালব্যকে কাঠগড়ায় তুলেছেন তিনি। যদিও টুইটগুলি কী বিষয়ে তা নিয়ে মুখ খুলতে নারাজ রাজ্যসভার সাংসদ।

আরও পড়ুন ভারত-চিন সীমান্তে ফের উত্তেজনা, চলল গুলির লড়াই

টুইটারে নিজের হ্যান্ডেল থেকে একটি পোষ্ট লিখে তিনি বলেন, “বিজেপি আইটি সেল লক্ষ্যভ্রষ্ট হয়ে গিয়েছে। আইটি সেলের বেশকয়েকজন কর্মী ভুয়ো অ্যাকাউন্ট থেকে আমার উদ্দেশে ব্যক্তিগত আক্রমণ করছে।” তিনি আরও জানান, “এর পরিপ্রেক্ষিতে যদি আমার অনুগামীরা তাদের কোনও যোগ্য জবাব দিয়ে থাকে এবং তা যদি আক্রমণাত্মক হয়, তাহলেও আমি তার দায়ভার নিতে অপারগ।” এনিয়ে এক অনুগামীর টুইটের প্রত্যুত্তরে সুব্রহ্মণ্যম স্বামী বলেন, এধরনের অবান্তর বিষয় তিনি নিজেই উপেক্ষা করছেন, কিন্তু বিজেপির উচিত অভিযুক্তদের বসিয়ে দেওয়া।

আরও পড়ুন খোদ মুখ্যমন্ত্রীর পরিবারে করোনার হানা

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে বিজেপির এই সাংসদ গুডস অ্যান্ড সার্ভিসেস ট্যাক্সকে ‘একুশ শতকের বৃহত্তম বাতুলতা’ বলে সমালোচনা করেছিলেন। একাধিক ইস্যুকে কেন্দ্র করে বিভিন্ন সময় দলের সঙ্গে ভিন্নমত পোষণ করেছেন তিনি। জয়েন্ট এন্ট্রান্স এবং নিট পরীক্ষা নিয়েও ছাত্রপক্ষ সমর্থনে তিনি মোদি সরকারের সমালোচনা করেছিলেন। সম্ভবত এর জেরেই তাঁর বিরুদ্ধে ব্যক্তিগত আক্রমণ শুরু হয়।

You may also like

Leave a Reply!