Home দেশ গ্রেপ্তার রিয়া চক্রবর্তী

গ্রেপ্তার রিয়া চক্রবর্তী

by banganews

মুম্বাই, ৮ সেপ্টেম্বর, ২০২০ঃ মাদক চক্রে যোগের অভিযোগ নিয়ে রিয়া চক্রবর্তীকে আজ জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল NCB। এই নিয়ে টানা তিনদিন জিজ্ঞাসাবাদ করা হয়৷ তিন দিন জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করা হল রিয়া চক্রবর্তীকে৷ ৮সি, ২৭এ, ২৮ এবং ২৯ নম্বর ধারায় গ্রেপ্তার হলেন রিয়া।

আরও পড়ুন পাক অধিকৃত কাশ্মীরে চিনা মদতে বাঁধ নির্মাণ; বিরোধিতায় পথে মানুষ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে মাদক যোগের বিষয়টি রিয়ার হোয়াটসঅ্যাপ বার্তা থেকেই প্রথম সামনে আসে। ইডি-র তদন্তকারীদের বক্তব্য ছিল, মিরান্ডা সুসি নামে কারো সঙ্গে রিয়ার মাদক কেনা নিয়ে কথাবার্তা হয়েছে। গোয়েন্দাদের দাবি, মিরান্ডা সুসি আসলে সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা। গত শুক্রবারই মাদক যোগে তাঁকে গ্রেফতার করেছে এনসিবি।

রিয়ার ভাই শৌভিককে গ্রেফতারের পরে এনসিবি-র গোয়েন্দারা দাবি করেছেন, মাদক চক্রে তাঁর সঙ্গে যোগ রয়েছে, এমন অনেকের নামই করেছেন অভিনেত্রীর ভাই। রিয়া চক্রবর্তীকেও মুখোমুখি বসানো হয়৷ রিয়া মাদকসেবন না করলেও মাদক রাখার অপরাধে গ্রেপ্তার রিয়া। ভাই সৌভিক চক্রবর্তী তাঁর অনুমতি এবং উৎসাহেই মাদক সংরক্ষণের আর জোগাড়ের কাজটা করতেন।

রিয়ার নাম বলেছেন দীপেশ সাওয়ান্তও। সুশান্তের বাড়িতে ড্রাগপার্টিতে হাজির থাকার কথা নিজেই স্বীকার করেছেন রিয়া। যদিও রিয়া বলেছেন, সুশান্তের কথাতেই তিনি মাদক কেনার কাজটা করতেন। তবে এই জবানবন্দির কোনও ভিত্তি নেই বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। কারও কথায় হোক কিংবা স্বেচ্ছায়, মাদক কেনা ও সংরক্ষণ সম্পূর্ণত বেআইনি। রিয়া তাই মাদককাণ্ডে দোষী, জানিয়েছে এনসিবি।

সম্ভবত আগামীকাল আদালতে পেশ করা হবে রিয়াকে। তবে আজও ভিডিয়ো কনফারেন্সিংয়ে রিয়াকে আদালতে পেশের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। আপাতত তাঁকে স্বাস্থ্য পরীক্ষার জন্য সিওন হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে সর্বোচ্চ দশ বছর অবধি কারাদণ্ড হতে পারে।

আরও পড়ুন বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালব্যের দিকে অভিযোগের তীর হানলেন সুব্রহ্মণ্যম স্বামী

 

শৌভিকের গ্রেফতারির পরে ক্ষোভ জানিয়ে ইন্দ্রজিৎ চক্রবর্তী বলেছিলেন, ‘‘আমার ছেলেকে গ্রেফতার করার জন্য ভারতকে অভিনন্দন। আমি নিশ্চিত, এর পরেই আমার মেয়ের পালা…।’’

রিয়ার গ্রেপ্তারির পর সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি লিখলেন—“ঈশ্বর আমাদের সঙ্গে আছেন।”

You may also like

1 comment

Leave a Reply!