Home বিনোদন ফুটবল খেলার ঝোঁকে শুভশ্রীকে ইন্টারভিউ দিল ইউভান

ফুটবল খেলার ঝোঁকে শুভশ্রীকে ইন্টারভিউ দিল ইউভান

by banganews

ছোট্ট এক রত্তি ইউভানের বয়স মাত্র এক বছর। এরই মধ্যে নানান জিনিসে হাতে খড়ি হয়ে গেছে রাজ-শুভশ্রী পুত্র ইউভানের। কখনো বাবা রাজ চক্রবর্তীর সঙ্গে গাড়ির স্টিয়ারিং ধরতে দেখা গেছে তাকে, আবার কখনো গিটার এর স্ট্রিং ধরার চেষ্টা তো আবার দুর্গা পুজোয় ঢাক বাজানোর চেষ্টা। নতুন মা-বাবার কাছে শিশুর বড় হয়ে উঠতে দেখাটা প্রতি মুহূর্তেই স্পেশাল। কুঁড়ি থেকে ধীরে ধীরে ফুল হয়ে ওঠার এই পদ্ধতিটা প্রত্যেক মা-বাবাই চায় তারিয়ে তারিয়ে উপভোগ করতে।

 

অন্যদিকে শুভশ্রী গাঙ্গুলী বহু বছর আগে একটি সাক্ষাৎকারে বলেছিলেন তিনি চান জীবনে ভালো স্ত্রী ও মা হয়ে উঠতে। তাই মা হওয়ার পরে ছবি এবং রিয়েলিটি শোয়ের কাজে তিনি ফিরলেও সন্তানকে সময় দেওয়াটা তাঁর সর্বপ্রথম প্রায়োরিটি। শুধু সন্তান নয় সংসারকেও তিনি মায়ার বাঁধনে বেঁধে রেখেছেন। একটু ছুটি পেলেই ছোট্ট ইউভানকে কোলে করে পরিবারকে সঙ্গে নিয়ে শুভশ্রী পাড়ি দেন পাহাড়ে, সমুদ্রে। আর তার কিছু পরেই ইউভানের সঙ্গে কাটানো নানান স্পেশাল মুহূর্ত ধরা পড়ে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর সোশ্যাল সাইটে। তবে এইবার ইউভানের এক অদ্ভুত কান্ডের ভিডিও করলেন শুভশ্রী।

যেখানে দেখা যাচ্ছে খুদে ইউভান ঘরের মধ্যেই ব্যস্ত এম করে ফুটবল খেলতে। এবং তা বেশ সঠিকভাবেই করে যাচ্ছে এক রত্তি। ইউভানের এই ব্যস্ততার ভেতর থেকেই শুভশ্রী তাকে কোলে করে নিয়ে জানতে চাইলেন, ও অনুরোধ করলেন একটি সাক্ষাৎকারের এবং শুভশ্রী ইউভানের প্রতি একটাই প্রশ্ন, কী করে এক বছর বয়সে সে এরকম টার্গেট করে ফুটবল খেলতে পারে।

তৃণমূলে যোগ হাওড়া পৌরনিগমের প্রাক্তন মেয়রের

অন্যদিকে ছোট্ট দুষ্টু ইউভান তখন এতটাই ব্যস্ত যে মায়ের কথার উত্তর না দিয়ে আবার একটু গ্রাউন্ড হবে বলে, তার তৎপরতা তুঙ্গে। এই মিষ্টি মুহূর্তের ভিডিও পোস্ট করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় নিজের সোশ্যাল সাইটে যা দেখে আপ্লুত নেটিজেনরা।

You may also like

Leave a Reply!