Home বঙ্গ ফুলসজ্জার পরের দিনেই আত্মঘাতী বর

ফুলসজ্জার পরের দিনেই আত্মঘাতী বর

by banganews

ধুমধাম করে বিয়ে! কিন্তু তারপরেই ঘটল মর্মান্তিক ঘটনা। ফুলসজ্জার পরের দিনেই আত্মঘাতী হলেন বর। ঘটনাটি ঘটেছে হাওড়ার বোটানিক্যাল গার্ডেন থানা এলাকার শালিমারে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

বছর ২৪ এর আদর্শ সাউ পেশায় গাড়িচালক। বিয়ে করেন বারাকপুরের বাসিন্দা বর্ষাকে। কিন্তু তারপরেই এই দুর্ঘটনা। বর্ষা জানিয়েছেন, ঘুম থেকে ওঠার পর তাঁকে চোখ মুখ ধুয়ে আসতে বলেন স্বামী। ফিরে তিনি দেখেন ফুলসজ্জার ঘরেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন আদর্শ। সঙ্গে সঙ্গে পরিবারের সদস্যদের ডাকেন তিনি। উদ্ধার করে হাসপাতালেও নিয়ে যাওয়া হয়। কিন্তু তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। বর্ষা আরও বলেন, ‘বিয়ে ঠিক হয়ে যাওয়ার পর ফোনে কথা হত। কখনও অস্বাভাবিক কিছু মনে হয়নি। কেন এরকম করল জানি না।’ পরিবারের সদস্যদের তরফে জানানো হয়েছে, দেখাশোনা করে বিয়ে হয়েছিল আদর্শর। বিয়েতে কোনও আপত্তি ছিল না। নির্বিঘ্নেই মিটেছিল বিয়ে।

দলীয় নির্দেশ অমান্য করায় সচ্চিদানন্দ বন্দ্যোপাধ্যায়, তনিমা চট্টোপাধ্যায়কে বহিষ্কার তৃণমূলের

কেন ওই যুবক আত্মঘাতী হলেন তা জানতে নববধূ ও পরিবারকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। যুবক বা তাঁর স্ত্রীর অন্য কারও সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

You may also like

Leave a Reply!