Home বিনোদন আজ থেকে শুটিং শুরু হল বাংলায়

আজ থেকে শুটিং শুরু হল বাংলায়

by banganews
টালিগঞ্জে অবশেষে শুরু হল শুটিং। যুযুধান শিল্পী ফোরাম এবং প্রযোজকদের মাঝে ভরসার রফাসূত্র নিয়ে মন্ত্রী অরূপ বিশ্বাস আসার পরই কাটল জট। আজ বৃহস্পতিবার সকাল থেকেই টলিপাড়ার কাজ শুরু। তবে জানা যাচ্ছে, হেরফের ঘটেছে অনেক কিছুই। বিশেষ করে কলটাইমে হেরফের ঘটেছে। বর্তমানে কল টাইম হচ্ছে সকাল ৬টা থেকে রাত ৮টা।
এদিকে প্রতিটা স্টুডিওই সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলতে চুক্তিবদ্ধ। প্রতিটা গাড়িকেই স্যানিটাইজ করা হচ্ছে। বজায় রাখা হচ্ছে দূরত্ববিধিও। ইউনিটের অতি প্রয়োজনীয় সদস্য ছাড়া আর কাউকেই শুটিং স্পটে ঢুকতে দেওয়া হচ্ছে না। তবে এখনই কোনও শিশুশিল্পী আর প্রবীণ শিল্পীদের কাজে যোগ দিতে দেওয়া হবে না।
‘শিশুদের ক্ষেত্রে এটা স্কুলের ছুটির মতো ব্যাপার আর কী। তারা স্কুলে যাচ্ছে না, অথচ শুটিং করবে, এটা তো হতে পারে না,না?’ বলছেন পরিচালক সুদেষ্ণা রায়।
জানা যাচ্ছে, সিরিয়ালের অনেক শিল্পীই বর্তমান অবস্থায় নিজের চুল এবং মেক আপের কাজ নিজে করে নিতে ইচ্ছুক। তাঁদের সেই ইচ্ছেকে স্বাগত জানাচ্ছে ইউনিট।
তৃপ্ত মন্ত্রী অরূপ বিশ্বাস এই দ্বন্দ্ব মিটিয়ে বলছেন, ‘আমাদের মধ্যে আর কোনও সঙ্কট নেই। আমরা কাঁধে কাঁধ মিলিয়ে লড়তে তৈরি।’

You may also like

Leave a Reply!