Home বিনোদন মন্নতের ব্যালকনিতেই শ্যুটিং শুরু করলেন শাহরুখ খান

মন্নতের ব্যালকনিতেই শ্যুটিং শুরু করলেন শাহরুখ খান

by banganews
করোনা ভাইরাসের কারণে স্তব্ধ পৃথিবী। ভারতেও করোনা সংক্রমণ থেকে মুক্তি পেতে ঘোষিত হয়েছে লকডাউন। ফলে ঘরবন্দি থাকতে হচ্ছে মানুষকে। করোনা সঙ্কটের সময়  “ওয়ার্ক ফ্রম হোম” এখন নিউ নরম্যাল তা সে সাধারণ মানুষই হোক কিম্বা বলিউড বাদশা। করোনা ভাইরাসের প্রভাবে থমকে গেছে সদাব্যস্ত বলিউডও।
দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে নানা চলচ্চিত্রের শুটিং, ফলে ফিল্ম ইন্ডাস্ট্রি চরম ক্ষতির সম্মুখীন হচ্ছে। তাই দীর্ঘদিন বাড়িতে এভাবে চুপচাপ বসে না থেকে বলিউড কিং শাহরুখ খান ঠিক করেছেন, তিনিও এবার “ওয়ার্ক ফ্রম হোম” করবেন। তাই নিজের বাড়িতেই  এবার শুটিং শুরু করলেন  তিনি।সম্প্রতি এই অভিনেতার একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। যে ভিডিওতে দেখা যাচ্ছে, কিং খান নিজের বাড়ির বারান্দায় দাঁড়িয়েই শুটিং করছেন।
       শুক্রবার বিকেলে মন্নত এর ব্যলকনিতে সাংবাদিক দের লেন্সে বন্দি হন এই তারকা। বিকালের পড়ন্ত রোদ যখন মন্নতকে মুড়ে ফেলেছে তখনই কাঁচে ঘেরা ব্যাককনিতে দাঁড়িয়ে শট দিতে দেখা গেছিল শাহরুখকে। তাঁর সামনে ছিল বড়ো লাইট ও ক্যামেরার সেট-আপ। এদিন কালো চেক শার্ট, ব্লু ডেনিম এবং ডার্ক গ্লাসের রোদচশমায় দেখা গেছিল কিং খানকে। প্রিয় তারকার ঝলক দেখে উচ্ছ্বসিত শাহরুখ ভক্তরা।
         লকডাউনের সময় করোনা মোকাবিলার জন্য একাধিক স্বেচ্ছাবেসী সংস্থার হয়ে ত্রাণ সংগ্রহের জন্য ঘরে বসেই কনসার্টে যোগ দিয়েছিলেন বাদশা। আইফরইন্ডিয়ার জন্য আব্রামকে সঙ্গে নিয়ে গান গাইতে শোনা গিয়েছিল শাহরুখকে।
       কাজের জগতে শাহরুখ খানকে শেষবার দেখা গেছে ‘জিরো’ ছবিতে। এই ছবিতে ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মার বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। তারপর থেকে বহুদিন কোনও ছবি রিলিজ করেনি তাঁর। তাই এই শুটিংয়ের ভিডিও দেখে আশায় বুক বাঁধছেন শাহরুখের অনুরাগীরা।

You may also like

Leave a Reply!