Home বিনোদন শেষ যিনি বাকি ছিলেন, তিনিও সোশাল মিডিয়ায়—ইনস্টাগ্রামে এলেন শাশ্বত

শেষ যিনি বাকি ছিলেন, তিনিও সোশাল মিডিয়ায়—ইনস্টাগ্রামে এলেন শাশ্বত

by banganews

প্রযুক্তির বিপরীতে একা কুম্ভের মতো দীর্ঘ লড়াই করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়। তবে গ্ল্যামার দুনিয়ায় শেষ যে নামটি বাকি ছিল ইনস্টাগ্রামে আসতে, এবার সেটিও আর রইল না। শাশ্বত এসে যোগ দিলেন জনপ্রিয় এই সংযোগ প্ল্যাটফর্মে।
প্রযুক্তির ব্যবহারে শাশ্বতের অনীহার কথা এতদিন মিথ হয়ে ছিল টলিউডে। মোবাইল ব্যবহার করেন না তিনি। কারণ জিজ্ঞাসা করলে বলেন, বাড়ির ল্যান্ডলাইনে ফোন করলেই তাঁকে পাওয়া যাবে। একান্তই না পাওয়া গেলে ঘনিষ্ঠজনেরা তাঁর স্ত্রীর মোবাইলে ফোন করে নিতেও পারেন। সূত্রের খবর, সম্প্রতি নিজের নামে একটি মোবাইল নিয়েছেন শাশ্বত৷ কারণ কলকাতার বাইরে গেলে পরিবারের সঙ্গে যোগাযোগে সমস্যা হচ্ছিল।

আরও পড়ুন ভারতবর্ষে টিকটক ব্যানের পর বিকল্প হিসেবে বাজারে এলো মিত্র অ্যাপ

যুগের সঙ্গে তাল মিলিয়ে ‘টেক স্যাভি’ হচ্ছেন শ্বাশ্বত চট্টোপাধ্যায়ও। ফেসবুক অফিশিয়াল অ্যাকাউন্ট তো আগেই বানিয়েছেন। বাছাই করা কিছু সিনেমার তথ্য তুলে দেন সেখানে। সম্প্রতি ইনস্টাগ্রামেও এলেন এই অভিনেতা। ফেসবুক, হোয়াটসঅ্যাপ সহ সোশাল মিডিয়া ব্যবহারে অবশ্য খুব একটা স্বচ্ছন্দ নন শাশ্বত। কিন্তু অনুরাগীদের সঙ্গে যোগাযোগ বজায় রাখতে সোশাল মিডিয়া ছাড়া গতি নেই। ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টেই সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট খোলার খবর দিয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়।

You may also like

Leave a Reply!