Home দেশ আরশাদ ওয়ারসি’র বাড়ির বিদ্যুতের বিল ১ লক্ষাধিক! কিডনি ব্রিক্রির কথা বললেন টুইটে

আরশাদ ওয়ারসি’র বাড়ির বিদ্যুতের বিল ১ লক্ষাধিক! কিডনি ব্রিক্রির কথা বললেন টুইটে

by banganews

আরশাদ ওয়ারসির বাড়ির বিদ্যুতের বিল এক লক্ষাধিক! বাড়ির পাহাড় প্রমাণ বিদ্যুতের বিল দেখে চক্ষু চড়কগাছ আরশাদ ওয়ারসির। ইকেলট্রিক বিল বাবদ গ্যাঁটগচ্চা গেল ১ লক্ষ ৩ হাজার।

এর আগে মাত্রাতিরিক্ত বিদ্যুতের বিলের কথা জানিয়েছেন তাপসী পান্নু,দিনো মরিয়ার মতো বলিউড তারকারা। তবে সবকিছুকে ছাপিয়ে গেলেন আরশাদ ওয়ারসি। টুইটারে মুন্নাভাই এমবিবিএসের সার্কিট ফ্যানেদের কাছে তাঁর পেন্টিং কেনার আবেদন রাখেন। আসলে লকডাউনে বাড়ি বসে শখে আঁকছেন আরশাদ। তবে এই পেন্টিং বিক্রি হলে তিনি ইলেকট্রিক বিল জমা দিতে পারবেন বলেই দাবি করেছেন অভিনেতা। টুইটারে তিনি লেখেন, ‘দয়া করে আমার পেন্টিং আপনারা কিনুন, আমাকে ইলেকট্রিক বিল দিতে হবে, পরের বিলের জন্য আমি কিডনিটা তুলে রেখেছি’।

 

আরও পড়ুন করোনা রোধে বাংলা মডেলের অনুসরণ করছে রাজস্থান, প্রশংসায় কেন্দ্র

জানা গিয়েছে রবিবারই বিদ্যুতের বিল হিসাবে ১ লক্ষ ৩ হাজার টাকা জমা দিতে হয়েছে আরশাদ ওয়ারসিকে। তবে এই পাহাড় প্রমাণ বিলের কারণ কী তা বুঝে উঠতে পারছেন না অভিনেতা।
এইরকম কঠিন সময়ের মধ্যেও নিজের সেন্স অফ হিউম্যারটা ধরে রেখেছেন অভিনেতা, মন্তব্য তাঁর সহকর্মী টিসকা চোপড়া, সঞ্জয় গুপ্তাদের।

এই মাসে মুম্বইবাসীদের বিদ্যুতের বিল কারুর তিনগুণ তো কারুর দশগুণ বেশি এসেছে আগের মাসের তুলনায়। যদিও বিদ্যুত কোম্পানির তরফে সাফাই দেওয়া হয়েছে, করোনা সংক্রমণের জন্যে বন্ধ ছিল ফিজিকাল বিল রিডিং। এতদিন  ডিসেম্বর, জানুয়ারি এবং ফেব্রুয়ারি মাসের গড় বিল তৈরি করেই প্রত্যেককে চার্জ করা হচ্ছিল, যা শীতকাল সেই সময় বিদ্যুতের ব্যবহার অনেকটাই কম হয়। এপ্রিল, মে এবং জুন মাসে গরম বেশি থাকায় বিদ্যুত্‍ খরচও বেশি হয়। গত পিরিয়ডের বিলের অঙ্ক মহারাষ্ট্র ইলেকট্রিসিটি রেগুলেটরি কমিশনের গাইডলাইন মেনেই নেওয়া হবে। দ্রুত গ্রাহকরা তাঁদের অ্যাকচুয়াল কনসাম্পশনের ভিত্তিতে বিল পাবেন এবং উপভোক্তাদের নির্দিষ্ট টারিফ স্ল্যাবের সব সুযোগ সুবিধা দেওয়া হবে।

আরও পড়ুন মেঘালয়ে স্থানীয় গোষ্ঠীর হাতে আক্রান্ত পাঁচ বাঙালি, নিন্দায় রাজ্যের মুখ্যমন্ত্রী

আরশাদ ওয়ারসির টুইট দেখে ইতিমধ্যেই তাঁর সঙ্গে যোগযোগ করেছে সংশ্লিষ্ট বিদ্যুত সংস্থা। এবং তাঁকে সমস্যা সমাধানে পূর্ণ আশ্বাস দেওয়া হয়েছে। টুইট বার্তায় সেই খবরও জানিয়েছেন আরশাদ ওয়ারসি।

You may also like

Leave a Reply!