Home খেলা বোর্ডের নিয়ম ভাঙছেন বোর্ড সভাপতি সৌরভ, সমালোচনা প্রবল

বোর্ডের নিয়ম ভাঙছেন বোর্ড সভাপতি সৌরভ, সমালোচনা প্রবল

by banganews

আবারও সমালোচনার মুখে সৌরভ গঙ্গোপাধ্যায়। এবার স্বার্থ সংঘাতের অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। শনিবারই ভারতীয় ক্রিকেটের বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় জেএসডব্লিউ সিমেন্ট (জিন্দাল স্টিল ওয়ার্কস) এর টি শার্ট পরে নিজের সোশাল হ্যান্ডল থেকে ছবি পোস্ট করলেন। এই ছবিতে কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডরের ভূমিকাই পালন করলেন তিনি। প্রসঙ্গত, জেএসডব্লিউ গ্রুপের স্পোর্টস শাখা জিএমআর গ্রুপের সঙ্গে গাঁটছড়া বেঁধে আইপিএলের দিল্লি ক্যাপিটালস দলের মালিকানা স্বত্ব নিয়েছে। বোর্ড সভাপতি স্বয়ং সেই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসডর হতে পারেন কিনা, তা নিয়ে প্রশ্ন ওঠে।

আরও পড়ুন কর্মীর করোনা, বন্ধ হল সিএবি

সৌরভ অবশ্য নিজে স্বার্থ সংঘাতের অভিযোগ মানছেন না। মহারাজ নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ খণ্ডন করতে গিয়ে সাফ জানিয়ে দেন, বোর্ড সভাপতি হিসেবে তাঁর দায়িত্বের সঙ্গে এই কোম্পানির ব্র্যান্ড আম্বাসডর হওয়ায় কাজকর্মের কোনো সংঘাত ঘটবে না।
“কীভাবে বোর্ডের কাজকর্মকে প্রভাবিত করতে পারব আমি? আমি জেএসডব্লিউ স্পোর্টসের ব্র্যান্ড আম্বাসডর নই। তাছাড়া সিমেন্ট কোম্পানি কিন্তু দিল্লি ক্যাপিটালসের স্পনসরও নয়। আমি ওদের ক্রিকেটীয় কাজকর্মের সঙ্গেও জড়িত নয়। সেটা হলে অবশ্যই কনফ্লিক্ট অফ ইন্টারেস্টের বিষয় হয়ে দাঁড়াত। এর মধ্যে আমি অন্তত কোনও স্বার্থ সংঘাতের ইস্যু দেখতে পাচ্ছি না”— এমনটাই যুক্তি দিলেন সৌরভ।

আরও পড়ুন কলঙ্কিনী রাধা’ বিতর্ক, হিন্দুত্ববাদীদের মোক্ষম জবাব অনির্বাণের

তবে সৌরভের এই কাজ বোর্ডের নিয়মের পরিপন্থী বলে মনে করছে বিভিন্ন মহল। অবশ্য তার উত্তরে সৌরভ গঙ্গোপাধ্যায় স্পষ্ট বলছেন, স্বার্থ সংঘাতের ইস্যু-র জন্য দেশের ক্রিকেট প্রাক্তন ক্রিকেটারদের সার্ভিস পাবে না। এতে বোর্ডের অসুবিধে হবে।

You may also like

Leave a Reply!