Home বিনোদন করোনা থেকে রেহাই পেলেন না সালমন খান! পিছিয়ে গেল তাঁর অভিনীত রাধে সিনেমার মুক্তি

করোনা থেকে রেহাই পেলেন না সালমন খান! পিছিয়ে গেল তাঁর অভিনীত রাধে সিনেমার মুক্তি

by banganews

করোনা সংক্রমণ ও লকডাউন এককথায় খোলনলচে পাল্টে দিয়েছে গোটা বিশ্বের। প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে প্রতিটি স্তরের মানুষ ও তাঁদের পেশা। এই তালিকায় ওপরের দিকে থাকবে বিনোদন দুনিয়া। করোনা আতঙ্কে প্রায় প্রথম দিকেই সংক্রমণ রুখতে বন্ধ হয়েছিল শুটিং থেকে শুরু করে সিনেমা হলগুলি। খুব স্বাভাবিকভাবেই তাই মুক্তি পায়নি অনেক বিগ বাজেটের ছবি যা এই সময়ে মুক্তি পাওয়ার কথা ছিল। যেমন চলতি বছর ঈদে মুক্তির তারিখ ছিল সলমন খান অভিনীত ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই ‘। করোনার জেরে তা সম্ভব হয়নি। মুক্তি তো দূরের কথা শুটিং বন্ধের নির্দেশ পাওয়াতে বন্ধ হয়ে গেছিল এই ছবির কাজ। এখনো এই ছবির একটি গানের দৃশ্য ও বেশ কিছু গুরুত্বপূর্ণ সিকোয়েন্সের শুটিং বাকি। সব মিলিয়ে দর্শকদের মনে প্রশ্ন উঠেছে তাহলে ঠিক কবে মুক্তি পাবে সলমনের এই ছবি?

আরও পড়ুন মানুষের পাশে দাঁড়ানোর জন্য ওনারা “Homebound: ঘরে ফেরার গান” নামে একটি পত্রিকা বার করেছেন।

জানা গেছে চলতি বছরের দীপাবলীতে মুক্তি পাবে এই ছবি। প্রথমে সলমান খান ও দিশা পাটানি ওই গানের শুটিং করবেন। আজারবাইজানে এটির শুটিংয়ের কথা থাকলেও এখন মুম্বইয়ের একটি স্টুডিওতে তা হবে। এছাড়া কিছু প্যাচ ওয়ার্ক বাকি আছে। নির্মাতারা দীপাবলিতে এটি মুক্তির কথা ভাবছেন।’
আসলে সলমন মানেই বিনোদন ও বিগ বাজেট ছবি। তাই ছবি তৈরির টাকা উঠে আসার সঙ্গে দর্শকরা যাতে নিরাপদে ও নিশ্চিন্তে হলে বসে এই ছবি দেখতে পারেন সেই ব্যাপারে চিন্তা ভাবনা করছেন এই ছবির নির্মাতারা। তাই ছবি মুক্তি দেরি হলেও আশঙ্কার মেঘ দেখছেন না তাঁরা।
প্রভু দেবা পরিচালিত এই ছবিতে সলমন -দিশা ছাড়াও অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন
জ্যাকি শ্রফ, রণদীপ হুডা। ‘ওয়ান্টেড’, ‘দাবাং-থ্রি’র পর সলমানের সঙ্গে প্রভু দেবার এটি তৃতীয় সিনেমা।

You may also like

1 comment

Leave a Reply!