Home লাইফস্টাইল চোখের রং দেখেই চিনে নিন মানুষ

চোখের রং দেখেই চিনে নিন মানুষ

by banganews

চোখের মণির রং দেখেই চিনে নিন মানুষ।

কালো চোখ: যে জাতকদের চোখ কালো, তাঁরা বিশ্বাসযোগ্য হন। কোনও বিষয় গোপন রাখতে পারদর্শী হন এই জাতকরা। মনে করা হয় যে, এই জাতকরা প্রথমেই কোনও বিষয়ে জেনে যেতে পারেন। দায়িত্ববান, কর্মঠ, আশাবাদী ও রহস্যময় হন কালো চোখের জাতকরা। কখনও অর্থাভাব থাকে না এঁদের জীবনে।

বাদামি চোখ: অনেকের চোখের রঙ বাদামি হয়। এঁরা দৃঢ় নিশ্চয়ী হন। আত্মবিশ্বাসে পূর্ণ ও সৃজনশীল কাজে দক্ষ হন এই জাতকরা। আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী হন এঁরা।

ধূসর চোখ: অসাধারণ নেতৃত্ব ক্ষমতা থাকে ধূসর রঙের চোখের জাতকদের মধ্যে। নম্র হন, পাশাপাশি দৃঢ় ব্যক্তিত্বের ধনী হন। নিজের সম্পর্কের বিষয় অত্যন্ত গম্ভীর হন এই জাতকরা। জীবনে যা চান, তাই অর্জন করতে সক্ষম হন এঁরা।

https://thebanganews.com/survey-says-that-debt-could-lead-to-separation/

সবুজ চোখ: এমন রঙের চোখ সচরাচর খুব একটা দেখা যায় না। তবে এমন চোখের জাতকরা বুদ্ধিমান ও উৎসাহী হন। কাজ করার উন্মাদনা থাকে এঁদের মধ্যে। জীবনে অন্যের থেকে এগিয়ে যেতে ইচ্ছুক থাকেন এঁরা। তাই ঈর্ষা থাকে এঁদের মধ্যে।

নীল চোখ: এমন চোখ দেখে অনেকে সহজেই এঁদের প্রতি আকৃষ্ট হয়ে পড়ে। তীক্ষ্ণ মস্তিষ্ক ও বহির্মুখী স্বভাবের হন এই জাতকরা। শীঘ্র ও সহজেই জীবনে সাফল্য অর্জন করতে পারেন এঁরা।

হলুদ চোখ: এই চোখ অসুস্থতার ইঙ্গিত দেয়।

সাদা চোখ: কোমল, শান্তিপ্রিয় ও অহিংসক স্বভাবের হন সাদা চোখের জাতকরা।

লাল চোখ: অনেকের চোখ সবসময় লাল থাকে। এমন চোখ রাগ, অহংকার ও বীরত্বের প্রতীক। আবার চোখে লাল ডোরাকাটা থাকলে, এটি ভোগবৃত্তির দিকে ইশারা করে।

অস্পষ্ট চোখ: জাতকদের এমন চোখ থাকে, তাঁরা জীবনে অ্যাডভেঞ্চার ভালোবাসেন। এমনকি এই জাতকরা সাহসীও হন। তাঁদের এই গুণের কারণেও ব্যক্তি তাঁদের পছন্দ করে। যে কোনও ধরনের পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে পারেন এমন চোখের জাতকরা।

You may also like

Leave a Reply!