Home দেশ ‘জয় শ্রীরাম নয়, জয় সিয়ারাম বলুন’, বারাণসীর বিজেপি কর্মীদের বললেন মমতা

‘জয় শ্রীরাম নয়, জয় সিয়ারাম বলুন’, বারাণসীর বিজেপি কর্মীদের বললেন মমতা

by banganews

‘জয় শ্রীরাম নয়, ভুল কথা বলবেন না। বলুন জয় সিয়ারাম।’ বারাণসীতে দাঁড়িয়ে বিজেপি কর্মীদের উদ্দেশ্যে বললেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল বুধবার বারাণসীতে পা দিয়েই বিক্ষোভের মুখে পড়তে হয় তৃণমূলনেত্রীকে। তাঁর গাড়িতে ধাক্কা দেওয়া হয়, কালো পতাকা দেখানো হয়, তাঁর উদ্দেশে কটাক্ষ করা হয়। এদিন বারাণসীর সভা থেকে সেইসব বিজেপি কর্মীদের তীব্র কটাক্ষে বিঁধলেন মমতা।

https://thebanganews.com/mamata-banerjee-calls-to-remove-bjp-from-uttar-pradesh/

তৃণমূল নেত্রীর বলেন, “যখনই ভোট আসে, আপনারা মন্দিরের কথা বলেন। হিন্দু-মুসলিম করেন। ‘জয় সিয়ারাম’ স্লোগানে আমার কোনও আপত্তি নেই। কিন্তু আপনারা কী করেন? সীতামাতার নাম বলেন না। আপনারা শুধু জয় শ্রীরাম বলেন। এটা ঠিক নয়, ঠিক করে বলুন। জয় সিয়ারাম বলুন। আমরা মা দুর্গার পূজা করি। শ্রীরামচন্দ্র যার পূজা করেছিলেন, তার পূজা করি।”

বারাণসীর সভা থেকে বিক্ষোভকারীদের উদ্দেশ্যে মমতা বলেন, “রাস্তায় ক’জন বিজেপি কর্মী, মারামারি-কাটাকাটি ছাড়া যাদের মাথায় কিছু নেই। তারা আমার গাড়ি আটকে দিল। আমার গাড়িতে ধাক্কা মারল। ওরা যখন আমাকে বলল আপনি ফিরে যান, তখনই বুঝে গেলাম, এরা হারছে, এদের হার নিশ্চিত। ওরা যখন আমাকে গালাগাল করছিল আমি গাড়ি থেকে নেমে দাঁড়িয়ে পড়লাম। বললাম, দেখি ওরা কী করতে পারে। তোমার কী শক্তি আছে আমি দেখতে চাই। তোমার কত সাহস আছে দেখতে চাই। আপনারা যে আমাকে এভাবে গালি দিলেন, আমার গাড়িতে ধাক্কা দিলেন, এর জন্য ধন্যবাদ। কেন? কারণ বিজেপি যে হারছে সেটা স্পষ্ট। এভাবে আমাকে ভয় পান আপনারা, আমি বারবার আসব। এত সস্তায় কিছু পাবেন না। খেলা হবে।”

You may also like

Leave a Reply!