Home বিনোদন বদলে গেল সঞ্চালক, দিদি নাম্বার ওয়ানে নেই রচনা

বদলে গেল সঞ্চালক, দিদি নাম্বার ওয়ানে নেই রচনা

by banganews

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় অনুষ্ঠান ‘দিদি নাম্বার ওয়ান’। আর এই জনপ্রিয় অনুষ্ঠান সঞ্চালনা করেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। কিন্ত সদ্য দিদি নাম্বার ওয়ানের একটি নতুন প্রোমো প্রকাশিত হয়েছে। আর সেখানেই দেখা গিয়েছে সুদীপা চ্যাটার্জী এবং সৌরভ দাসের সঞ্চালনায় শুরু হচ্ছে দিদি নাম্বার ওয়ান। তাহলে কি এই জনপ্রিয় অনুষ্ঠান থেকে সরে দাঁড়ালেন রচনা? না ব্যাপারটি সেরকম নয়। শুরুতেই এই ব্যাপারটি নিয়ে সুদীপা এবং সৌরভ জানান, বাবার মৃত্যুতে রচনা সাময়িকভাবে সঞ্চালনা থেকে সরে দাঁড়িয়েছেন। তাই তার বদলে দর্শকদের মনোরঞ্জনের ভার নিয়েছেন সুদীপা এবং সৌরভ।

দিদি নাম্বার ওয়ানের সেটে নতুন হলেও সঞ্চালনার মাধ্যম দর্শকদের আনন্দ দেওয়ার ক্ষেত্রে তাঁরাও কম যান না। সুদীপা চ্যাটার্জী, যিনি দীর্ঘদিন ‘রান্নাঘর’ এর সঞ্চালনা করে আসছেন। আর সৌরভ দাস বর্তমানে ‘গোলেমালে গোল’ নামক একটি কুকিং শো এর সঞ্চালনা সামলাচ্ছেন। সুদীপা, সৌরভের কথায় জানা গিয়েছে, দিদি নাম্বার ওয়ান’-এর আগামী এপিসোড পিকনিক স্পেশাল যেখানে ধারাবাহিকের বিভিন্ন অভিনেতারা আসবেন এই স্পেশাল শোয়ে। সঙ্গে থাকবেন তাঁদের বাস্তবের পরিবার।

 

‘পাকা দেখা’ সারলেন সোহম সুস্মিতা

‘দিদি নাম্বার ওয়ান’ মানেই অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। প্রতিযোগীদের সাথে রচনার প্রাণখোলা হাসি ও জমজমাট আড্ডা। প্রিয় সঞ্চালিকা রচনাকে হারিয়ে বেশ হতাশ হয়ে পড়েছেন দিদি নাম্বার ওয়ানের দর্শকরা। প্রসঙ্গত, আগেও রচনার পরিবর্তে সঞ্চালনার দায়িত্ব নিয়েছিলেন অভিনেত্রী দেবশ্রী রায়। তবে ‘দিদি নাম্বার ওয়ান’-এ দেবশ্রীর সঞ্চালনা বিশেষ ছাপ ফেলতে পারেনি দর্শকদের মনে। তাই আবার সঞ্চালিকা রচনাকেই ফিরিয়ে আনেন প্রযোজক সংস্থা।

You may also like

Leave a Reply!