Home বঙ্গ বারুইপুরে অগ্নিকাণ্ড, প্রোমোটারি চক্রের কথা তুলে সংকটে সুজন

বারুইপুরে অগ্নিকাণ্ড, প্রোমোটারি চক্রের কথা তুলে সংকটে সুজন

by banganews

বারুইপুর, ৪ আগস্ট, ২০২০:  দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর পৌর বাজারে অগ্নিকাণ্ড ঘিরে উত্তপ্ত এলাকা। অগ্নিকাণ্ডের নেপথ্যে প্রোমোটার চক্রের অভিযোগ তুলে হাতাহাতির মুখে পড়তে হয় সিপিএম বিধায়ক সুজন চক্রবর্তীকে।

আরও পড়ুন :  করোনা রিপোর্ট নেগেটিভ : তবু ৭ দিনের আইসোলেশনে ত্রিপুরার মুখ্যমন্ত্রী

সোমবার গভীর রাতে আগুন লাগে বারুইপুর কাছারি বাজারে। কাপড়ের পট্টিতে ধোঁয়া দেখেই খবর দেওয়া হয় দমকলে। কিন্তু দমকল আসতে দেরি হওয়ায় দ্রুত আগুন ছড়িয়ে পড়ে গোটা বাজারে । ক্ষয়ক্ষতির পরিমাণ কোটি টাকার বেশি। শর্ট সার্কিট থেকেই অগ্নিকাণ্ড বলে প্রাথমিকভাবে অনুমান। তবে রাত সাড়ে বারোটা থেকে এলাকায় লোডশেডিং ছিল। তাই শর্ট সার্কিটে আগুন লাগার তত্ত্ব উড়িয়ে দিয়েছে পুলিশ। মঙ্গলবার আগুন নিভে যাওয়ার পর দুর্ঘটনাস্থলে উপস্থিত হন সুজন চক্রবর্তী। সংবাদমাধ্যমের কাছে তিনি প্রোমোটিং চক্রের অভিযোগ করার পরই, কার্যত মারমুখী হয়ে ওঠেন ব্যবসায়ী এবং স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন :  কিশোরের জন্মদিনে মান্নার গান পোস্ট, সমালোচনার মুখে দিলীপ

পরে পুরসভার ভাইস চেয়ারম্যান গৌতম দাসের সঙ্গেও বচসা হয় সুজনের। সুজন চক্রবর্তীর ওপর হামলার খবর পৌঁছেছে নবান্নেও। বিষয়টি খতিয়ে দেখছে প্রশাসন। বারুইপুরের বিধায়ক তথা রাজ্য বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ফোনে এবিষয়ে কথাও বলেন মুখ্যমন্ত্রী।

You may also like

Leave a Reply!