Home কলকাতা সুশান্ত ইস্যুতে বাঙালি মেয়েদের আক্রমণ, তদন্তে কলকাতা পুলিশ

সুশান্ত ইস্যুতে বাঙালি মেয়েদের আক্রমণ, তদন্তে কলকাতা পুলিশ

by banganews

কলকাতা, ৪ঠা জুলাই ২০২০ :  প্রথমে উত্তর দিয়েছিলেন অভিনেত্রী নুসরত জাহান। তারপর জবাব দেন স্বস্তিকা মুখোপাধ্যায়। আর এবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে বাঙালি মহিলাদের নিয়ে অশালীন মন্তব্যের বিরুদ্ধে তদন্তে নামছে খোদ কলকাতা পুলিশ।
সুশান্তের মৃত্যুর ঘটনায় নাম জড়িয়েছে তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীর। সুশান্তের অ্যাকাউন্টের টাকা তছরুপেরও অভিযোগ উঠেছে  রিয়ার বিরুদ্ধে। তারপর থেকেই বাঙালি মেয়েদের সমালোচনার ঝড় উঠেছে নেটদুনিয়ায়। ‘বাঙালি মেয়েরা পয়সার কাঙাল’, ‘বড় মাছ ধরতে পারে’, ‘জাদুটোনা করে’.. এহেন অজস্র মন্তব্যে ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। এক নেটিজেনের মন্তব্য “রিয়া চক্রবর্তী তো বাংলা আর বাঙালিদের জনপ্রিয় করে দিল!”

আরও পড়ুন :  কিশোরের জন্মদিনে মান্নার গান পোস্ট, সমালোচনার মুখে দিলীপ

এইসব কুরুচিকর মন্তব্যের জবাব দিতে ছাড়েননি কলকাতার দুই তারকা। ঘটনায় সরব হয়েছে রাজ্য মহিলা কমিশনও। মহিলা কমিশনের তরফে কলকাতা পুলিশের সাইবার সেলে অভিযোগ দায়েরের পর এবার ঘটনার তদন্ত করবে কলকাতা পুলিশের সাইবার সেল, জানিয়েছেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলীধর শর্মা। সোশ্যাল মিডিয়ায় যে সব অ্যাকাউন্ট থেকে এইধরনের অশালীন মন্তব্যগুলো করা হচ্ছে, সেইসব অ্যাকাউন্ট সম্পর্কে বিস্তারিত তথ্য সংগ্রহ করা হচ্ছে বলে জানিয়েছে কলকাতা পুলিশ।

You may also like

Leave a Reply!