Home বিনোদন সুশান্তের মৃত্যুর এক মাস পূর্ণ, অঙ্কিতা-রিয়ার বার্তা

সুশান্তের মৃত্যুর এক মাস পূর্ণ, অঙ্কিতা-রিয়ার বার্তা

by banganews
সাদা ফুলের ওপর জ্বলছে প্রদীপ। অদূরে শান্ত মঙ্গলময় গণপতিবাপ্পা। তাঁর যা বার্তা এখানেই। ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এক মাস পূর্ণ হল মঙ্গলবার। সেই মাস পূর্ণ সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্ট করলেন অঙ্কিতা লোখন্ডে।মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রথম পোস্ট করেন অঙ্কিতা। যেখানে ঈশ্বরের সামনে প্রদীপ জ্বালিয়ে ‘চাইল্ড অফ গড’ লিখে স্টেটাস দিতে দেখা যায় তাঁকে।
অঙ্কিতার ওই পোস্ট দেখে আবেগে ভেসে যান সুশান্ত-অনুগামীরা। এই কঠিন সময়ে অঙ্কিতা যাতে মন শক্ত করেন, সে বিষয়ে পরামর্শ দেন অনুগামীরা।
প্রসঙ্গত, গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকেই সারা দেশ জুড়ে যে তোলপাড় উঠেছে, এই একমাস পরেও তা শান্ত হওয়ার কোনও লক্ষণ নেই। কারণ বান্দ্রা পুলিশ এখনও তদন্তে বিশেষ অগ্রগতি দেখাতে পারেনি। এই হাইপ্রোফাইল বিষয়টি যাতে সিবিআই-এর হাতে তুলে দেওয়া হয়, তা নিয়ে তদ্বির শুরু হয়েছে সর্বত্র।
যদিও অসংখ্য চাপানউতোর এবং দাবিদাওয়ার মাঝখানেও উল্লেখযোগ্যভাবে শান্ত রয়েছেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে।
এদিকে সুশান্তের মৃত্যুর মাসপূর্তির ঠিক তার আগের দিন রাতেই নিজের হোয়াটঅ্যাপের  ডিপি বদলে ফেললেন তাঁর চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী। নতুন ডিপি হিসাবে রিয়া যোগ করেছেন সুশান্তের সঙ্গে একটি রোম্যান্টিক মুহূর্তের অদেখা ছবি। সঙ্গে আছে একটি ছোট্ট ক্যাপশন—‘মিস ইউ’।

You may also like

Leave a Reply!