Home কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উদ্বোধন , রাখিতে আসতে হবে ; শাহরুখকে বললেন মমতা

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উদ্বোধন , রাখিতে আসতে হবে ; শাহরুখকে বললেন মমতা

by banganews

কলকাতা, ৮ জানুয়ারি, ২০২১ঃ করোনা আবহে চলতি বছরের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হল ভার্চুয়ালি। প্রতিবছরই আমন্ত্রিত থাকেন পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসেডর শাহরুখ খান। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দিদি ভাইয়ের সম্পর্ক শাহরুখের। এবছরও চলচ্চিত্র উৎসবেও আমন্ত্রিত ছিলেন কিং খান।

আরও পড়ুন ফেসবুকে পিকে-র প্রশংসা , বিজেপি নেতার দলবদলের জল্পনা

আজ নবান্ন সভাঘর থেকে ২৬ তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ভার্চুয়ালি উদ্বোধন করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ভার্চুয়ালি উপস্থিত ছিলেন শাহরুখ খান। অনুষ্ঠানের শুরুতেই প্রয়াত কিংবদন্তী সৌমিত্র চট্টোপাধ্যায়ের বিভিন্ন ছবির অংশ কোলাজ করে দেখানো হয় । এরপরে বাংলাতে শাহরুখকে স্বাগত জানিয়ে মুখ্যমন্ত্রী জিজ্ঞেস করেন ”কেমন আছো শাহরুখ, ভালো আছো তো?” দিদির প্রশ্নের উত্তর বাংলাতেই দেন কিং খান। করোনা আবহে সশরীরে চলচ্চিত্র উৎসবে উপস্থিত থাকতে না পারার আক্ষেপ শোনা যায় শাহরুখের মুখে। রাখিতে আসার জন্য ভাই শাহরুখকে আমন্ত্রণ জানান দিদি। শাহরুখও প্রতিশ্রুতি দেন। প্রত্যেকবারই একঝাক তারকাদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় চলচ্চিত্র উৎসব। অমিতাভ বচ্চন থেকে শুরু করে জয়া বচ্চন , মিঠুন চক্রবর্তী শাহরুখ খান সহ আরও অনেকে আসেন।

আরও পড়ুন খুচরো সিগারেট বিক্রিতে নিষেধাজ্ঞা, সংশোধনের দাবি জানাল ব্যবসায়ীরা

স্বপ্নের নায়কদের দেখতে নেতাজি ইন্ডোরে ভিড় জমান অসংখ্য মানুষ। তবে এবছর করোনা আবহে আর তেমন কিছুই হল না। এবার চলচ্চিত্র উৎসবের থিম কান্ট্রি ইতালি। এবার চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী ছবি ‘অপুর সংসার’। চলচ্চিত্র উৎসবে প্রতিযোগিতার আসর থেকে সেরা ছবিকে রয়্যাল বেঙ্গল গোল্ডেন ট্রফি-র পাশাপাশি ৫১ লক্ষ টাকার পুরস্কারও দেওয়া হবে।

You may also like

Leave a Reply!