Home বিনোদন আসছে নতুন গল্প “লেট দেয়ার বি লাভ “

আসছে নতুন গল্প “লেট দেয়ার বি লাভ “

by banganews

আসছে নতুন সিনেমা “লেট দেয়ার বি লাভ”। নামের মধ্যেই খুঁজে পাওয়া যায় এক মিষ্টি প্রেমের গল্প। কিন্তু একই সাথে এটা এক বেদনার সমাপ্তির গল্প।

এ গল্প তৈরি নীলাদ্রি আর সোনালিকে নিয়ে। নীলাদ্রি আর সোনালির ভালবাসায় কানায় কানায় ভর্তি এক সংসার। নীলাদ্রির পরিবার মা বাবা এরা সবাই মিলে খুব সুখে শান্তিতেই দিন যাপন করছিল। এমনকি ওঁদের পরিবারে নতুন সদস্য আসার খবরও আনন্দে মাতিয়ে দেবে গোটা দত্ত পরিবারকে।

কিন্তু এ সুখ বেশিদিন সইবে না নীলাদ্রির কপালে। গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয় সোনালি।

আরো পড়ুন

এবার ছোট পর্দায় মথুর বাবু আর কাদম্বিনী দেবী গাঁটছড়া বাঁধছেন

জীবনের চরম পরিহাস তাকে মানসিক ভাবে এমন এক অবস্থায় নিয়ে যায় যে সোনালির থেকে মুক্তি চায় নীলাদ্রি। Euthanasia করতে চায় ও।

গল্পের মোড় এখানেই। এ গল্প স্বেছা মৃত্যু এই বিষয় নিয়েই তৈরী। আগে যা নিয়ে বাংলায় সিনেমা এখনও অব্দি দেখা যায়নি। স্বেচ্ছা মৃত্যু যা মার্চ ২০১৮ থেকে ভারতে আইন সিদ্ধ কিন্তু কি চরম অবস্থার মধ্যে পড়লে নিজের আপনজন এটা চাইতে পারে সেটাই এই ছবির মাধ্যমে দর্শকের কাছে পৌঁছে দেওয়া হবে।

গল্পের কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ করেছেন দেবারতি ভৌমিক। অভিনয়ে রয়েছেন, নীলাদ্রি দত্ত – অনুভব কাঞ্জিলাল। সোনালি দত্ত -হৈমন্তী গাঙ্গুলী,( নীলাদ্রির স্ত্রী), মিতালী দত্ত -পারমিতা মুখার্জী, – (নীলাদ্রির মা), অনিমেষ রায় – অরিন্দম আচার্য (চিকিৎসক), অজিত – জিত ভট্টাচাৰ্য- (পেশায় উকিল এবং নীলাদ্রির বাল্য বন্ধু),নয়না – পৌলোমী পাঁজা – (সোনালীর বাল্য বন্ধু)।

You may also like

Leave a Reply!