Home বিনোদন এবার ছোট পর্দায় মথুর বাবু আর কাদম্বিনী দেবী গাঁটছড়া বাঁধছেন

এবার ছোট পর্দায় মথুর বাবু আর কাদম্বিনী দেবী গাঁটছড়া বাঁধছেন

by banganews

ছোট পর্দায় মথুর বাবু আর কাদম্বিনী দেবী গাঁটছড়া বাঁধছেন। আগামী ডিসেম্বরে সেই শুভ কাজই সম্পন্ন হতে চলেছে।

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’। স্নিগ্ধা বসু-সানি ঘোষ প্রযোজিত এই ধারাবাহিকে এই প্রথম জুটি বাঁধতে চলেছেন গৌরব চট্টোপাধ্যায়-শোলাঙ্কি রায়। যাঁদের শেষ দেখা গিয়েছে ‘রাণী রাসমণি’ এবং ‘প্রথমা কাদম্বিনী’ ধারাবাহিকে। ধারাবাহিকে গৌরব ‘রানিমা’র প্রিয় জামাই মথুরামোহন বিশ্বাস। আর শোলাঙ্কি বাংলার প্রথম মহিলা চিকিৎসক কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের ভূমিকায়।

এই দুই তারকা ছাড়াও এই ধারাবাহিকে থাকছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, শ্রীমা ভট্টাচার্য। অভিনয় দুনিয়ায় পা রাখতে চলেছেন নবাগত রিয়াজও। ধারাবাহিকের পরিচালনায় সৌমেন হালদার।

পুজোর কারণেই পিছিয়ে গিয়েছে শ্যুট, সম্প্রচারও। প্রযোজক জানালেন, দীপাবলি, ভাইফোঁটা মিটিয়ে নভেম্বরে প্রোমো শ্যুট দিয়ে কাজ শুরু হবে। ডিসেম্বরের ভরা শীতে গৌরব-শোলাঙ্কির ‘গাঁটছড়া’র সাক্ষী থাকবেন দর্শকরা।

আরো পড়ুন

মুক্তি পেল ছবির “60 এর পরে” ছবির ট্রেলার

মুহূর্তে রেটিং তালিকায় ভাল জায়গায় রয়েছে প্রযোজনা সংস্থার আরও এক ধারাবাহিক ‘মন ফাগুন’। এর আগে স্নিগ্ধা করেছেন “রিমলি” সিরিয়ালও। দর্শকেরা সম্পর্কের গল্প দেখতে ভালবাসেন। তাই আবারও ভালোবাসার গল্প নিয়েই আসছেন তারা।

গাঁটছড়া হিন্দু বিয়ের একটি রীতির মধ্যে পড়ে। এই শব্দের সঙ্গে যুক্ত রয়েছে বিয়ের অনুষঙ্গ। ধারণা করা যেতে পারে, এই নিয়েই গল্পের প্লট থাকবে।

You may also like

Leave a Reply!