Home বিনোদন আবারও ফিরছে সোনা দা, আবির এবং ঝিনুকের জুটি, ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় আসছে ‘কর্ণ সুবর্ণের গুপ্তধন’

আবারও ফিরছে সোনা দা, আবির এবং ঝিনুকের জুটি, ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় আসছে ‘কর্ণ সুবর্ণের গুপ্তধন’

by banganews

নতুন বছরে দর্শকদের জন্য দারুণ খবর। আড়াই বছর পর আবারও বড়পর্দায় ফিরছেন সোনাদা, আবীর এবং ঝিনুক। ‘গুপ্তধনের সন্ধানে’ এবং ‘দুর্গেশগড়ের গুপ্তধন’-এর অভূতপূর্ব সাফল্যের পর, SVF এর ব্যানারে তারকা পরিচালক ধ্রুব ব্যানার্জী পরিচালনায় আসছে রোমাঞ্চকর অ্যাডভেঞ্চার ‘কর্ণ সুবর্ণের গুপ্তধন’। এবার আবীর-ঝিনুককে নিয়ে ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ রহস্য উন্মোচনে বেরচ্ছেন হিষ্ট্রির প্রফেসর সুবর্ণ সেন ওরফে সোনাদা। গুপ্তধন ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি এটা। এই ছবিতেও কাস্টিংয়ের হেরফের হয়নি। সোনা দার ভূমিকায় অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায়। সোনাদার প্রিয় সহযোগী আবির ও ঝিনুকের চরিত্রেও দেখা যাবে একই মুখ, অর্জুন চক্রবর্তী এবং ইশা সাহা। এবারেও গল্পের সঙ্গে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে থাকবে ইতিহাস। আর পরতে পরতে থাকবে রহস্য-রোমাঞ্চ। ইতিহাস, অ্যাডভেঞ্চার এবং রোমাঞ্চের নিখুঁত মিশ্রণে ‘কর্ণ সুবর্ণের গুপ্তধন’ ছবিতে আগের দুটি ছবির থেকেও বেশি মাত্রায় দর্শকদেরকে বিস্মিত করার পরিকল্পনা নির্মাতাদের। নাম শুনেই বোঝা যাচ্ছে এবারের প্রেক্ষাপট কর্ণসুবর্ণের গৌরবময় অধ্যায়। বাংলার প্রথম স্বাধীন শাসক শশাঙ্কের রাজধানী ছিল কর্ণসুবর্ণ। হিউয়েন সাঙের লেখায় যার উল্লেখ পাওয়া যায়। ভৌগোলিক অবস্থানের নীরিখে সেই কর্ণসুবর্ণ আজকের মুর্শিদাবাদ। সেখানেই এবার অ্যাডভেঞ্চারে যাচ্ছেন সোনাদা।

ছবিটি সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, পরিচালক ধ্রুব ব্যানার্জী বলেন, “গুপ্তধন সিরিজ সবসময়ই আমার মনের খুব কাছাকাছি। SVF এবং বাংলা মূলধারার চলচ্চিত্রের সাথে আমার যাত্রা শুরুই হয়েছিল ‘গুপ্তধনের সন্ধানে’ এর হাত ধরে। আমি অত্যন্ত আনন্দিত যে ‘গুপ্তধনের সন্ধানে’ এবং ‘দুর্গেশগড়ের গুপ্তধন’ দুটি ছবিই দর্শকরা দারুণভাবে পছন্দ করেছেন এবং ভালোবাসা দিয়েছেন। একই আশা ও প্রত্যাশা নিয়ে গুপ্তধন ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‘কর্ণ সুবর্ণের গুপ্তধন’ তৈরি করছি। এই ছবিটি যদিও আগের দুটির থেকে অনেক রোমাঞ্চকর হবে।

শেষ হল সপ্তাশ্ব বসু পরিচালিত রক্তিম চ্যাটার্জী প্রযোজিত জতুগৃহ’র শ্যুটিং

এই ছবির ‘লুক অ্যান্ড ফিল’ তেও নতুনত্ব আনব আমরা। তিনি আরও যোগ করেন, এই ছবিটি বাংলার অন্যতম শ্রেষ্ঠ ধন-সম্পদ খুঁজে বের করার গল্প বলবে যেটির বিষয়ে যুগ যুগ ধরে গল্প প্রচলিত আছে কিন্তু কোনো তথ্য নেই। ইতিহাস এবং রোমাঞ্চের সাথে সাথেও এটি সমানভাবে বিনোদনও দেবে দর্শকদের।”

ছবির সঙ্গীত পরিচালনা করছেন বিক্রম ঘোষ। আপাতত চিত্রনাট্য লেখার কাজ চলছে। নতুন বছরের শুরুতেই শ্যুটিং শুরু হবে। ২০২২ সালে মুক্তি পাবে ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’।

You may also like

Leave a Reply!