Home বিনোদন কাকাবাবুর প্রত্যাবর্তন বাঙালিকে অ্যাডভেঞ্চারের আনন্দ দেবে: প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

কাকাবাবুর প্রত্যাবর্তন বাঙালিকে অ্যাডভেঞ্চারের আনন্দ দেবে: প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

by banganews

ফেব্রুয়ারি মাসের চার তারিখ সিনেমা হলে মুক্তি পাচ্ছে সৃজিত মুখার্জি পরিচালিত বহু প্রতীক্ষিত ছবি কাকাবাবু ফ্র্যাঞ্চাইজির শেষ ছবি ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। সেই ছবির বাণিজ্যিক সাফল্য নিয়ে আশাবাদী প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে সমস্ত কলাকুশলীরা।

শুক্রবার সন্ধ্যায় ছবির মার্চেন্ডাইজ প্রোমোশনের একটি অনুষ্ঠানে এসে ছবির মূল অভিনেতা ‘বুম্বা দা’ বলেন, “গত দু-আড়াই বছরে কোভিড পরিস্থিতির কারণে ঘরবন্দি থাকতে থাকতে বাঙালি হাঁফিয়ে উঠেছে। ভ্রমণপিপাসু বাঙালিকে এই ছবি অ্যাডভেঞ্চারের আনন্দ দেবে।”

ছবির শুটিংয়ে চাঞ্চল্যকর অভিজ্ঞতাও শেয়ার করেছেন বাংলা ছবির অন্যতম জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ। তিনি বলেন, “আফ্রিকার জঙ্গলে শুটিংয়ের অভিজ্ঞতা রোমহর্ষক ছিল। বাঘ, হাতি, সাপ এদের সঙ্গে শুট করতে গিয়ে একটু চাপে পড়ে গিয়েছিলাম। বিশেষ করে আমার সাপ প্রাণীটিকে একেবারেই পছন্দ নয়। কিন্তু, আরিয়ান খুব ভালোবাসে। তাই সাপের সঙ্গে দৃশ্যটিতে অভিনয় করতে গিয়ে একটু ঘাবড়ে গিয়েছিলাম।”

 

সৌম্য ব্যানার্জী এবং অরুণাশিষ রায় এর গান রাজকীয় নান্দনিক এক সুরেলা সফর

শুক্রবার অনুষ্ঠানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ছাড়াও উপস্থিত ছিলেন সন্তু, আরিয়ান ভোমিক, গায়ক রূপম ইসলাম, সুরকার ইন্দ্রদীপ দাশগুপ্ত। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ছবির ট্রেলার। ‘মিশর রহস্য’ এবং ‘ইয়েতি অভিযান’-এর দুর্দান্ত সাফল্যের পর ফের প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায় এবং আরিয়ান ভৌমিকের জুটিকে বড়পর্দায় দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন বাঙালি দর্শকরা, তা চোখ বুজে বলে দেওয়া যায়।

You may also like

Leave a Reply!