Home বিনোদন “অন্যের রান্নাঘরে যৌন মিলন করেছিলাম”, নুসরতের শো তে অনেক গোপন কথা জানালেন ঋতাভরী

“অন্যের রান্নাঘরে যৌন মিলন করেছিলাম”, নুসরতের শো তে অনেক গোপন কথা জানালেন ঋতাভরী

by banganews

বলিউডের মতো এবার টলিউড শুরু হয়েছে টক শো।  নুসরাত জাহান নতুন ভূমিকায়৷  ইতিমধ্যে বেশ গুঞ্জন শোনা যাচ্ছে সেলিব্রেটিরা খোলামেলা আলোচনা করছেন গল্প করছেন।  সম্প্রতি এসেছিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নুসরাতের সঙ্গে  ঋতাভরীর খোলামেলা উত্তর।

দেখা গিয়েছে প্রেম পুরুষসঙ্গী এই সমস্ত বিষয় নিয়ে স্পষ্ট কথার জবাব দিচ্ছেন ঋতাভরী।  একের পর এক বাউন্সার হাঁকাচ্ছেন৷ ঋতাভরী জানিয়েছেন,  তার প্রথম ডেটিং এর অভিজ্ঞতার কথা।  জানান ছেলেটার গায়ে এতো জুতোর গন্ধ ছিল যে ৬  মাস কারো সঙ্গে ডেটে যেতে সাহস পাননি।

 

গেইলপুরের জাদুতে মগ্ন অনির্বাণ

শুধু তাই নয় ঋতাভরীর মতে মেয়েদের একাধিক পুরুষ সঙ্গী থাকার বিষয়টা অনেকে বাঁকা চোখে দেখলেও ছেলেদের যদি একাধিক বান্ধবী থাকে তাহলে সেটা তার পৌরুষত্বের গর্ব বলে ধরা হয়।  প্রেম থেকে যৌনতায় কখনোই তিনি লুকোচুরি করেন নি।  খোলামেলাভাবে স্পষ্ট কথা জানালেন তার জীবনের কথা ।  জানিয়েছেন অন্যের রান্নাঘরে গিয়ে যৌন মিলন করেছিলেন ঋতাভরী।

সম্প্রতি গোয়া চলচ্চিত্র উৎসবে আয়োজিত অনুষ্ঠানে সালমান খান, রিতেশ দেশমুখ, রনবীর সিং শ্রদ্ধা কাপুরের মতো তারকাদের সঙ্গে বাংলার হয়ে প্রতিনিধিত্ব করেছেন ঋতাভরী।  একাধিক বাংলা গানের সঙ্গে জমিয়ে নেচেছেন ঋতাভরী। সেই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

You may also like

Leave a Reply!