Home দেশ বিকেলে বৈঠকে মোদী-মমতা, আগামী লোকসভায় মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী পদে প্রার্থী হতে ডাক বিজেপির

বিকেলে বৈঠকে মোদী-মমতা, আগামী লোকসভায় মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী পদে প্রার্থী হতে ডাক বিজেপির

by banganews

তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লী সফরের মধ্যেই ভারতীয় জনতা পার্টির তরফে মন্তব্য করা হয়েছে, তৃণমূল কংগ্রেসের মমতা বন্দ্যোপাধ্যায়কে আগামী লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রী পদপ্রার্থী হিসাবে ঘোষণা করা উচিত। পশ্চিমবঙ্গ বিজেপির প্রধান সুকান্ত মজুমদার মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লী সফর প্রসঙ্গে বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় যদি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হন, তাহলে এটাই স্বাভাবিক যে তিনি দিল্লিতে আসবেন এবং প্রধানমন্ত্রী সহ আমাদের মন্ত্রীদের সাথে দেখা করবেন। প্রত্যেক মুখ্যমন্ত্রী রাজ্যের উন্নয়নের জন্য কেন্দ্রীয় মন্ত্রীদের সাথে দেখা করতে দিল্লিতে আসেন।” তিনি আরও বলেন, তৃণমূল কংগ্রেসের একটি আনুষ্ঠানিক ঘোষণা করা উচিত যে মমতা বন্দ্যোপাধ্যায় তাদের প্রধানমন্ত্রী প্রার্থী। টিএমসি এটি ঘোষণা করুক, তারপর তাঁরা মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী হিসাবে গ্রহণ করবেন কিনা তার সিদ্ধান্ত বিরোধীদের। “আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী,” যোগ করেন তিনি।

সোমবার ২২শে নভেম্বর দিল্লিতে পৌঁছেছেন মমতা, ২৫শে নভেম্বর পর্যন্ত রাজধানীতে থাকবেন তিনি। আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠকে বসতে চলেছেন মমতা। বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) এখতিয়ার এবং রাজ্যের উন্নয়ন সম্পর্কিত বিষয়গুলি আলোচনায় উঠতে পারে বলে মনে করা হচ্ছে। এছাড়া বৈঠকে ত্রিপুরার রাজনৈতিক পরিস্থিতির প্রসঙ্গেও ওঠার সম্ভাবনাও রয়েছে।

 

সায়নী ঘোষ গ্রেপ্তারের ঘটনায় উত্তাল ত্রিপুরা

প্রসঙ্গত, দিল্লিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের থাকাকালীনও চলছে তৃণমূলে যোগদানের কর্মসূচী। ইতিমধ্যেই তৃণমূলে যোগ দিয়েছেন পবন বর্মা, কীর্তি আজাদ, অশোক তানওয়ারের মতো ব্যক্তিত্ব। অশোক তানওয়ার একসময় হরিয়ানায় কংগ্রেসের সভাপতিও ছিলেন। অশোক তানওয়ারের যোগদানের পরেই মমতা বলেন,”আমি হরিয়ানা যেতে চাই, অশোকজি আমায় যখন ডাকবেন তখনই যাব।”

You may also like

Leave a Reply!