Home বিনোদন Tonic Trailer#নো প্যানিক, বড়দিনে আসছে টনিক

Tonic Trailer#নো প্যানিক, বড়দিনে আসছে টনিক

by banganews

আহা! মন ভরে যায় ‘টনিক’ এর ট্রেলার দেখে।
বৃদ্ধ বয়সে ছেলের শাসন ও নিয়মকানুন ভেঙে একরাশ ইচ্ছে পূরণের গল্প যেন। ভালোবাসার গল্প, ভালো থাকার গল্প। প্যারাগ্লাইডিং, মাউন্টটেনারিং, রিভার রাফটিং আর নতুন করে জীবনকে খুঁজে পাওয়া-সব মিলিয়ে ‘নো প্যানিক,ওনলি টনিক’। আর আছে দুর্দান্ত পাহাড়ের লোকেশন।
মুক্তি পেয়েছে বেঙ্গল টকিস (Bengal Talkies) ও দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের (Dev Entertainment Ventures) যৌথ প্রযোজনায় এবং অভিজিৎ সেনের পরিচালনায় ‘টনিক'(Tonic) এর ট্রেলার। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

নিজের ছেলে তার বাবাকে যত্ন করলেও, তারমধ্যে ভালোবাসা কম দায়িত্ব বেশি। রয়েছে বাবার ওপরে প্রচুর শাসন। নিজের অ্যানিভার্সারি সেলিব্রেট করতে সে যায় ব্যাংককে অথচ বাবা-মার অ্যানিভার্সারি সেলিব্রেট করার পরিকল্পনা কথা হয় বাড়ির ছাদে। ঠিক এই অবস্থায় বাড়ি ছেড়ে হাওয়া বদল বৃদ্ধ বৃদ্ধার। তাদের জীবনে ফ্রেশ এয়ার এর মতন আসে ‘টনিক’। তারপর গোটা ট্রেলার জুড়ে চলে টনিকের নেতৃত্বে বৃদ্ধ-বৃদ্ধাকে নতুন করে জীবন দেখানোর গল্প।

 

নায়িকা হলেন গায়িকা ইমন
পাহাড়ে হল, তাদের অ্যানিভার্সারি সেলিব্রেশন। চলল দারুন হুল্লোড়। পাহাড়ে চড়া, প্যারাগ্লাইডিং, রিভার রাফটিং, স্বল্প মদ্যপানের সঙ্গে জীবনের কথা।
সব মিলিয়ে এই বড়দিনের ছুটিতে টনিক এর সঙ্গে পাহাড় ঘোরাটা মাস্ট হয়ে উঠল এই ছবির ট্রেলার দেখে।
টনিক এর চরিত্রে অভিনয় করছেন দেব(Dev), বৃদ্ধ-বৃদ্ধার চরিত্রে পরান বন্দ্যোপাধ্যায়(Paran Bandopadhay) ও শকুন্তলা(Shakuntala Barua) বড়ুয়া।
টনিকের ট্রেলারের কিছু মন ছুঁয়ে যাওয়া সংলাপ:

‘তুমি বাড়িতে চারাপোনা, বাইরে মারাদোনা।’

‘আরে কাকা সিরাপ, নিয়ে কী করবেন টনিক আছে তো!’

‘আরে কাকা, গ্লাস তো পুরো ফাঁকা!’

‘মন যদি টাটকা, থাকে তাহলে এই বয়সেও ফাটকা খেলা যায়!’।

আর দ্য বেস্ট ওয়ান,

‘শীত-গ্রীষ্ম-বর্ষা,
টনিকই ভরসা’।’

এই কৌতুকে ভরা মজার সংলাপ লিখেছেন কমেডির জগতে অতি পরিচিত মুখ শুভদীপ দাস।

 

 

You may also like

Leave a Reply!