Home পাঁচমিশালি আম্ফানের তাণ্ডবে বাংলার পাশে আছেন প্রবাসীরাও ব্যতিক্রমী অনুষ্ঠান ‘হৃদমাঝারে’

আম্ফানের তাণ্ডবে বাংলার পাশে আছেন প্রবাসীরাও ব্যতিক্রমী অনুষ্ঠান ‘হৃদমাঝারে’

by banganews

একদিকে মহামারীর যন্ত্রণা অন্যদিকে আম্ফানের তাণ্ডবে অর্থনৈতিক ভাবে প্রচন্ড ক্ষতিগ্রস্ত বাংলা। সাধারণ মানুষ থেকে বুদ্ধিজীবী অনেকেই নিজেদের সাধ্যমতো বাংলার পাশে দাঁড়িয়েছেন। পিছিয়ে নেই প্রবাসীরা। দেশ থেকে দূরে থাকলেও বাংলা বাঙালির রক্তে মিশে আছে। তাই বাংলার প্রতি ভালোবাসা থেকেই জার্মানির মিউনিখ শহর থেকে এক তরুণ শ্রী দীপ নাগ এবং তার সহপাঠিনী শ্রীমতী সংহিতা দত্ত আম্ফানে বিপর্যস্ত বাংলার জন্য “এসো কিছু করি” নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার সহায়তায় “হৃদ মাঝারে” নামে একটি প্রযুক্তি নির্ভর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছেন। 13 ই জুন ভারতীয় সময় রাত্রি 9 টায় (সকাল 10:30 আমেরিকার সেন্ট্রাল টাইম, বিকেল 4:30 ব্রিটিশ সামার টাইম) অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে। ভারতীয়দের জন্য টিকিটের মূল্য মাত্র পাঁচশো টাকা এবং দেশের বাইরে দশ ডলার। অনুষ্ঠানের মাধ্যমে অর্জিত অর্থ ব্যবহৃত হবে বাংলার ক্ষতিগ্রস্ত মানুষের সাহায্যে।

আরো পড়ুন – করোনার মতো বিপর্যয়ে দুঃস্থ যন্ত্রসঙ্গীত শিল্পীদের সহায়তা করার জন্যই অনুষ্ঠিত হবে ‘বইঠেক” এর বিশ্বব্যাপী অনলাইন অনুষ্ঠানটি

“হৃদ মাঝারে” অনুষ্ঠানটির পাশে দাঁড়িয়েছেন বহু শিল্পী ও কৃতী মানুষ। বাচিক শিল্পী শ্রী সৌমিত্র মিত্র, সংগঠক ও নাট্যনির্দেশক শ্রীমতী দূর্বা বন্দোপাধ্যায়, গবেষক ও সমাজকর্মী শ্রী পদ্মনাভ দাশগুপ্ত, অভিনেতা, নাট্যকার ও চিত্রনাট্যকার শ্রী দেবেশ চট্টোপাধ্যায়, নাটক ও চলচ্চিত্র নির্দেশক শ্রীমতী কুমকুম বাগচি, সঙ্গীতশিল্পী শ্রীমতী সায়নী পালিত, সঙ্গীতশিল্পী ডাঃ অর্জুন দাশগুপ্ত, প্রখ্যাত চিকিৎসক ও নাট্যকর্মী শ্রীমতী মধুমিতা দত্ত, সাংবাদিক ও সমাজকর্মী এবং সর্বোপরি শ্রীমতী ঊর্মিমালা বসু ও শ্রী জগন্নাথ বসু থাকছেন আমাদের এই উদ্যোগে আমাদের অনুষ্ঠানে। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে আছেন শ্রী সুজয়নীল বন্দোপাধ্যায়।

অনুষ্ঠানের টিকিটের জন্য ক্লিক করুন –Hrid Majhare

You may also like

Leave a Reply!