Home বঙ্গ একটি প্রেম কাহিনি। রান্না। সাথে মীর। বুঝতে হলে দেখতে হবে…

একটি প্রেম কাহিনি। রান্না। সাথে মীর। বুঝতে হলে দেখতে হবে…

by banganews

কেমন হবে যদি হঠাৎ ‘সময়’ এসে সম্পর্ক ঠিক করে দেয় আপনার? ‘সময়’ অর্থাৎ টাইম। ছেলেবেলায় যারা মহাভারত দেখতেন তারা তো জানেনই সময়ের নাম। সেই ‘সময় ‘ নামের চরিত্রটি এই করোনার সময়ে আসছে দম্পতিদের স্বপ্নে। শুধু সেইসব দম্পতিদের স্বপ্নে যাদের মধ্যে হয়েছে সদ্য ঝগড়া। সময় এর জন্য খাবার করে দিলেই ঝগড়া মিটে যাবে তাদের। এমনটাই সময়ের দাবি। এরকমই মজাদার ঘটনা নিয়ে সত্রাজিৎ সেনের নতুন শর্ট ফ্যান্টাসি ফিল্ম ‘Grub Ne Bana Di Jodi’।

আরো পড়ুন – হোয়াটস অ্যাপ ব্যবহারকারীরা সাবধান !!

ফ্রেঞ্চ, আমেরিকান ইন্ডিয়ান, গুজরাটি , চাইনিজ এবং বাঙালি। এই জুটিদের নিয়ে এসেছেন এই গল্পে পরিচালক। প্রতিটি গল্পেই দম্পতিদের একজন বাঙালি, সেটা বাঙ্গালিয়ানার আবেগকেই তুলে ধরছে আমাদের সামনে। সুস্বাদু খাবারের সঙ্গে আছেন ফুডকা। যিনি লক্ষ রেখেছেন এরা কেউ যাতে চালাকি না করতে পারেন। চারটি জুটির মধ্যে কোন জুটি রাখতে পারলো সময় এর দাবী? সময় তাদের কি উপহার দিল। সব মিলিয়ে জমজমাট এই শর্ট ফিল্ম। নিজস্ব ভঙ্গীতে অসাধারণ টাইটেল ট্র্যাকটি গেয়েছেন লগ্নজিতা চক্রবর্তী। টাইটেল ট্র্যাকটির সুর অ্যারেঞ্জমেন্ট ও প্রোডাকশন দীপ্তার্ক বসুর।\

গান , গল্প এবং চিত্রনাট্য লিখেছেন সম্রাট মুখার্জী। মূল ভাবনাটি সত্রাজিৎ সেনের। তিনি নিজেই পরিচালনা করেছেন ছবিটি। ‘সময়’ এর চরিত্রে আছেন সবার পরিচিত এবং জনপ্রিয় সকালম্যান মীর। সব মিলিয়ে লকডাউনের সময়ে এই ‘সময়’ চরিত্রটিও আপনাদের মন কাড়বে সে নিয়ে কোন সন্দেহই নেই।

You may also like

Leave a Reply!