Home বঙ্গ করোনায় ফোর্ট উইলিয়ামের সেনা ব্রিগেডিয়ারের মৃত্যু

করোনায় ফোর্ট উইলিয়ামের সেনা ব্রিগেডিয়ারের মৃত্যু

by banganews
করোনার সংক্রমণ ক্রমশ বেড়েই চলেছে। রাজ্যের মধ্যে কলকাতায় করোনা সংক্রমণ সবথেকে বেশি। কলকাতায় করোনাতে মৃত্যু হল এক সেনা অফিসারের। চলে গেলেন ভারতীয় সেনার ইস্টার্ন কম্যান্ড ব্রিগেডিয়ার বিকাশ শ্যামল। ফোর্ট উইলিয়ামে কর্মরত ছিলেন তিনি। করোনা ভাইরাসের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পর বৃহস্পতিবার সকালে হাসপাতালে দেহত্যাগ করলেন তিনি।
        সূত্র থেকে জানা গেছে, কয়েকদিন আগে জ্বর, কাশি, শ্বাসকষ্টজনিত অসুখ হওয়ায় তাঁর নমুনা পরীক্ষা করা হয়। সেখানেই তাঁর কোভিড পজিটিভ মেলে। এরপরেই তাঁকে ব্যারাকপুরের মিলিটারি হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু, সময়ের সঙ্গে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। পরে তাঁকে কলকাতার কমান্ড হাসপাতালে ভর্তি করা হলেও বৃহস্পতিবার হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। একইসঙ্গে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তাঁর স্ত্রী ও দুই মেয়েও। তবে তাঁরা সুস্থ হয়ে গিয়েছেন। ওই ব্রিগেডিয়ার যাঁদের সংস্পর্শে এসেছিলেন তাদের চিহ্নিত করে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
       প্রসঙ্গত উল্লেখ, গত ৩০ জুন পর্যন্ত সীমান্তরক্ষী বাহিনীতে ৫৩ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। এখনও পর্যন্ত প্রায় ১,০১৮ জন সীমান্তরক্ষী জওয়ান করোনাভাইরাস আক্রান্ত হয়েছেন। এর মধ্যে চিকিৎসাধীন ৩৪৫ জন। সুস্থ হয়েছে প্রায় ৬৫৯ জন। করোনা ভাইরাসের সঙ্গে লড়াইয়ে প্রাণ হারিয়েছেন ৪ জওয়ান।

You may also like

Leave a Reply!