Home কলকাতা ১২৪ জন কর্মী হাসি মুখে সত্তর হাজার টাকার চেক তুলে দিলেন মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে ।

১২৪ জন কর্মী হাসি মুখে সত্তর হাজার টাকার চেক তুলে দিলেন মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে ।

by Webdesk

মানবিকতার নজির গড়লেন সমগ্র শিক্ষা অভিযান ম্যানেজমেন্টের নদীয়া জেলার ১২৪ জন কর্মী। তাঁরা হাসি মুখে সত্তর হাজার টাকার চেক তুলে দিলেন মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে ।

আরো পড়ুনঃ- পশ্চিমবঙ্গে ৩০ জুন পর্যন্ত রাজ্যে বাড়ল লকডাউনের মেয়াদ।

শুধুমাত্র সম্বলহীন মানুষ গুলোর পাশে দাঁড়ানোর তাগিদ থেকেই নদীয়া জেলার সর্বত্র ছড়িয়ে থাকা এই কর্মীরা নিজেদের ক্ষমতা অনুযায়ী যে যেমন পেরেছেন টাকা তুলে দিয়েছেন। তাঁদের এই দানের মধ্যে লুকিয়ে রয়েছে মানবতার সার্থক নিদর্শন তাতে সন্দেহ নেই। ম্যানেজমেন্টের একজন কর্মী জানান গত কয়েকদিন ধরে তাঁদের মধ্যে আলোচনা চলছিল মারণ ভাইরাস করনার কবলে পড়া নিপীড়িত মানুষগুলোকে নিয়ে। স্থির করা হয় সাধ্যমত চেষ্টা করে ওই মানুষগুলোর পাশে দাঁড়াতে হবে।শুরু হয় আর্থিক সহায়তা দান। দেখতে দেখতে টাকার অঙ্ক ছুঁয়ে গেল সত্তর হাজার। এরপর কর্মীরা সোমবার দুপুরে এই টাকা পৌঁছে দেন জেলা শাসকের দপ্তরে, সঙ্গে ছিলেন জেলা শিক্ষা আধিকারিক বিশ্বজিৎ ঢ্যা়ং। বিশ্বজিৎ বাবু বলেন যে, ‘১২৪ জন ম্যানেজমেন্টের স্টাফ , বেতন কম হলেও ওনারা মুখ্যমন্ত্রীর করোনা ত্রাণ তহবিলে এই টাকা তুলে দিয়েছেন।’ এ বিষয়ে জেলা শাসক বিভূ গোয়েল ও মন্তব্য করেন যে, “এটা খুব ভালো ব্যাপার।এই কর্মীরা নিজেদের বেতন থেকে এই টাকা দিয়েছেন।”

আরো পড়ুন:- একদিন হোটেলে এঁটো থালা ধুয়েছেন, আজ রোজগার করেন মিনিটে ২০০০ টাকা ৷ 

You may also like

1 comment

যেখানে দুর্গত, সেখানেই ‘দেব’তা - TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal June 9, 2020 - 4:30 pm

[…] আরও পড়ুন ১২৪ জন কর্মী হাসি মুখে সত্তর হাজার টাক… […]

Reply

Leave a Reply!