Home দেশ ভারতের নির্বাচন কমিশনের একজন কর্মকর্তার করোনা পসিটিভ

ভারতের নির্বাচন কমিশনের একজন কর্মকর্তার করোনা পসিটিভ

by banganews

এই মাসের শুরুর দিকে, এনআইটিআই আইয়োগের এক কর্মকর্তা করোনা পসিটিভ জানা গেছে৷ তিনি নির্বান সদনের দ্বিতীয় তলায় বসে এবং পোল প্যানেলের বৈদ্যুতিন ভোটদান মেশিন (ইভিএম) বিভাগের সাথে যুক্ত আছেন।

এই জাতীয় মামলাগুলি মোকাবেলায় কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রনালয়ের জারি করা সমস্ত স্ট্যান্ডার্ড অপারেটিং পদ্ধতি অনুসরণ করা হচ্ছে বলে সূত্র জানিয়েছে।
কোভিড -১৯ এর জন্য কর্মী ইতিবাচক পরীক্ষার পরে নিতি অায়োগের দিল্লির কার্যালয়ের একটি তল স্যানিটেশনের জন্য সিল করে দেওয়া হয়েছিল। এই জাতীয় মামলাগুলি মোকাবেলায় কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রনালয়ের জারি করা সমস্ত স্ট্যান্ডার্ড অপারেটিং পদ্ধতি অনুসরণ করা হচ্ছে বলে সূত্র জানিয়েছে।
২ জুন, দিল্লির লেফটেন্যান্ট গভর্নর অনিল বৈজালের অফিসে কমপক্ষে ১৩ জন কর্মচারী করোনা পসিটিভ জানিয়েছেন৷ একজন সরকারি মুখপাত্র জানিয়েছেন।

আরো পড়ুন – সুন্দরবনের মানুষের পাশে দাঁড়িয়েছেন মোহনবাগানের শিল্টন

বৈজাল ট্যুইট করে বলেছিলেন, “আমার সচিবালয়ের কর্মকর্তাদের স্বাস্থ্যের জন্য গভীরভাবে উদ্বিগ্ন যারা কোভিড -১৯ পসিটিভ, সকল কর্মকর্তার স্বাস্থ্য স্থিতিশীল এবং নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে। এই সমস্ত আধিকারিকরা এই প্রথম সময়ে অন্য ফ্রন্টলাইন কর্মীদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে এই কঠিন সময়ে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছিলেন।

গত মাসে বিদেশবিষয়ক মন্ত্রকের সাথে কর্মরত কমপক্ষে দুজন কর্মকর্তা করোনা পসিটিভ জানা গেছে৷ একজন দিল্লিতে ইউরোপ বিভাগে পরামর্শক হিসাবে কাজ করেছেন, অন্য কর্মীরা আইন বিভাগে আইনজীবি অফিসার হিসাবে কাজ করেছিলেন, সংবাদ সংস্থা রয়টার্স জানিয়েছে।
ভারতে কোভিড -৯ কেস এখন বিশ্বের পঞ্চম স্থানে রয়েছে। আড়াই লাখেরও বেশি মামলা নিয়ে ভারত আমেরিকা, ব্রাজিল, রাশিয়া এবং যুক্তরাজ্যের মতো দেশগুলিকে অনুসরণ করে। সোমবার, স্বাস্থ্য মন্ত্রনালয়টি জাতীয় কোভিড -19 টি 256,611 তে আপডেট করেছে। এক লক্ষেরও বেশি মানুষ মারাত্মক সংক্রমণ থেকে সেরে উঠলেও, 7000 এরও বেশি রোগী প্রাণ হারিয়েছেন।

আরো পড়ুন – ভুলেও দুবার ভাত গরম করবেন না! হতে পারে বিষক্রিয়া

You may also like

Leave a Reply!