Home বিদেশ করোনার জন্য বিয়ে বন্ধ থাকবে নাকি ? হাসপাতালেই বিবাহ সারলেন ডাক্তার এবং নার্স

করোনার জন্য বিয়ে বন্ধ থাকবে নাকি ? হাসপাতালেই বিবাহ সারলেন ডাক্তার এবং নার্স

by banganews

এবার হাসপাতালে বিয়ের অনুষ্ঠান। কী চমকে গেলেন নাকি ? সেই অনুষ্ঠান লাইভ স্ট্রিম হলো বাড়ির আত্মীয়দের দেখার জন্যও। সমস্তটাই অভিনব । এখন প্রশ্ন হলো ৩৪ বছর বয়সি  নার্স জান কিপিং এবং ৩০ বছরের ডাক্তার আন্নালান নাভারাতনাম  এমন সিদ্ধান্ত নিলেন কেন?

করোনা ভাইরাসের কারণে একবার বিয়ের অনুষ্ঠান বাতিল হয়ে গিয়েছিল এক নার্স ও ডাক্তারের। ৩৪ বছর বয়সি জান কিপিং এবং ৩০ বছরের ডাক্তার আন্নালান নাভারাতনাম লন্ডনের এক হাসপাতালে কাজ করেন। করোনার কারনে বিয়ের তারিখ বাতিল হয়ে যাবার পর পাত্র-পাত্রী কিন্তু দমেননি।বিয়ের তারিখ পিছিয়ে দিয়ে এবার তারা করোনা আবহাওয়ার মধ্যেই ঠিক করলেন হাসপাতলেই বিয়ে সারবেন।লাইভ স্ট্রিমিং এর মাধ্যমে সেই বিয়ের অনুষ্ঠান সম্প্রচার করা হলো যাতে আত্মীয়রা বাড়িতে বসেই তা দেখতে পান।

আরো পড়ুন – ভেঙে ফেলা হচ্ছে অক্ষয় কুমার অভিনীত ‘পৃথ্বীরাজ’ সিনেমার শুটিংয়ের সেট

প্রসঙ্গত, পাত্রী মিস টিপিং নর্দান আয়ারল্যান্ডের বাসিন্দা আর পাত্র মি. ড:নাভারাতনামা শ্রীলঙ্কাবাসি। বিয়ের তারিখ পিছিয়ে আগামী মাসে করা হলেও আত্মীয়রা নিজেদের দেশ থেকে সেই সময় আসতে পারবেন কিনা এই নিয়ে সন্দিহান ছিলেন পাত্র এবং পাত্রী দুজনেই ।  মিস টিপিংকে এইরকম সিদ্ধান্তের কারণ জিজ্ঞাসা করা হলে তিনি জানান “আমরা এই সিদ্ধান্ত নিলাম যাতে হাসপাতালে সবাই একসঙ্গে আনন্দ করতে পারে। কারন সবাই এখন সুস্থ। যদিও আমাদের আত্মীয়রা স্ক্রিনেই আমাদের বিয়ে দেখলেন”। অন্যদিকে চিকিৎসক মি. নাভারাতনামা বলেন,”আমরা খুবই আনন্দিত কারন আমরা একে অপরের সঙ্গে অঙ্গীকারবদ্ধ হতে পেরেছি”। করোনা চিকিৎসা করা হলেও এই হাসপাতালের সবাই মূলত সুস্থ হবার দিকে তাই এই বন্দিজীবনের মধ্যে এমন একটি ঘটনা তাদের এনে দিল একটু  অন্যরকম আনন্দ।

অন্যদিকে শুভেচ্ছা জানাতে ভোলেননি স্বাস্থ্যমন্ত্রী ম্যাথ হ্যানকক। তিনি টুইটারে লেখেন “চমৎকার”।

আরো পড়ুন – বি জে পি লিডার চান বিরাট বিবাহ বিচ্ছেদ দিক অনুস্কা শর্মাকে কেন জানতে চান ?  

 

You may also like

Leave a Reply!